Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

কুড়িগ্রামে প্রচারণার সময় ভুয়া প্রার্থী আটক

নিজেকে স্বতন্ত্র প্রার্থী পরিচয় দিয়ে মাই‌কিং কর‌ছি‌লেন ভুয়া এই প্রার্থী

আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৮, ১০:২৯ এএম

আসন্ন একাদশ সংসদ নির্বাচ‌নে কুড়িগ্রাম-৩ (উলিপুর উপ‌জেলা ) আসনে প্রচারণা চালা‌নোর সময় এক ভুয়া প্রার্থী‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার রাত সা‌ড়ে ৯ টার দিকে দুদু জোদ্দার নামের ভুয়া এই প্রার্থী নিজেকে সংসদ সদস্য পদপ্রার্থী পরিচয় দিয়ে হেলিকপ্টার প্রতীকে ভোট চাওয়ার সময় উ‌লিপুর বাজার এলাকা থে‌কে তাকে আটক ক‌রে উ‌লিপুর থানা পুলিশ।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ও‌সি) মোয়াজ্জেম হোসেন এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, দুদু জোদ্দার নিজেকে স্বতন্ত্র প্রার্থী পরিচয় দিয়ে মাই‌কিং কর‌ছি‌লেন। তি‌নি প্রতীক সম্ব‌লিত পোস্টারও ছাপিয়ে প্রচার ক‌রছি‌লেন। ‌কিন্তু কু‌ড়িগ্রাম -৩ আসনে কোনও স্বতন্ত্র প্রার্থী না থাকায় স্থানীয় লোকজন বিষয়‌টি জানালে তাকে আটক করে পু‌লিশ। এ সময় প্রচার কাজে ব্যবহৃত একটি ব্যাটা‌রি চা‌লিত ইজিবাইক ও  মাইকসহ ইজিবাইকের চালককেও আটক করে পু‌লিশ।
 
 উলিপুর থানার অফিসার ইনচার্জ (ও‌সি) মোয়াজ্জেম হোসেন জানান, দুদু জোদ্দা‌র একজন ভুয়া প্রার্থী হি‌সে‌বে প্রচারণা চালা‌চ্ছি‌লেন। পু‌লিশ খবর পাওয়া মাত্র তা‌কে আটক ক‌রে‌ছে। সে চু‌রির মামলায় ওয়া‌রেন্টভুক্ত আসা‌মি ব‌লে জানান ও‌সি। 

‌তিনি বলেন, সম্ভবত খামখেয়া‌লীপনা থে‌কে সে এটা ক‌রে থাক‌তে পা‌রে। তারপরও তার অন্য কোনও উ‌দ্দেশ্য র‌য়ে‌ছে কি না, সে ব্যাপা‌রে আমরা জিজ্ঞাসাবাদ ক‌রছি।

উ‌ল্লেখ্য, ‌জেলা নির্বাচন অ‌ফিসা‌রের কার্যালয় সূত্রানুসা‌রে কু‌ড়িগ্রাম-৩ আস‌নে বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক দ‌লের ৮ প্রার্থী নির্বাচ‌নে প্রতিদ্বন্দ্বিতা কর‌ছেন। মনোনয়ন ফরম ক্রয় না করা ভুয়া এই প্রার্থী উলিপুর পৌরসভা এলাকার ৮নং ওয়ার্ডের জোনাইডাঙ্গা গ্রামের ধনীয়া জোদ্দারের ছেলে।






About

Popular Links