Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

দুবাইয়ে আলোচিত জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে ওঠেননি সাকিব

পুলিশ হত্যা মামলার আসামি আরাভ খানের জুয়েলার্সের উদ্বোধনী আয়োজনে দেবাশীষ বিশ্বাস, হিরো আলমসহ ঢাকার বেশ কয়েকজন শিল্পী অংশ নিয়েছেন

আপডেট : ১৬ মার্চ ২০২৩, ০৫:৫৯ পিএম

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আরাভ জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকানের উদ্বোধন নিয়ে আলোচনা শুরু হয়েছে দেশে। জানা গেছে, আরাভ জুয়েলার্সের মালিক আরাভ খান ঢাকার স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পুলিশ ইন্সপেক্টর মামুন ইমরান খান হত্যা মামলার পলাতক আসামি। তার বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আশুনিয়া গ্রামে।

পুলিশ বলছে, তার আসল নাম রবিউল ইসলাম। ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খানের হত্যাকাণ্ডের পর পালিয়ে ভারতে চলে যান তিনি। সেখানে বিয়ে করেন। পরে ভুয়া নাম-পরিচয় ব্যবহার করে ভারতীয় পাসপোর্ট তৈরি করেন। সেই পাসপোর্ট দিয়েই পাড়ি জমান দুবাইয়ে। এখন তিনি দুবাইয়ের বড় স্বর্ণ ব্যবসায়ী।

বুধবার (১৫ মার্চ) সন্ধ্যায় “আরাভ জুয়েলার্স” নামে তার নতুন গয়নার দোকান উদ্বোধন করা হয়। দুবাইয়ে এ উপলক্ষে আয়োজন করা হয় জমকালো অনুষ্ঠানের। 



উদ্বোধনী আয়োজনে পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, ইউটিউবার হিরো আলমসহ ঢাকার বেশ কয়েকজন শিল্পী অংশ নেন। অনুষ্ঠানে যোগ দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। তবে উদ্বোধনী মঞ্চে না উঠেই ১০ মিনিটের মধ্যে চলে যান তিনি। 

জানা গেছে, স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি রেঞ্জ রোভার গাড়িতে করে দুবাইয়ের দেরা বাজারে আসেন দেশসেরা আলরাউন্ডার। তার সঙ্গে একই গাড়িতে ছিলেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আরাভ খান। 

এর আগে, প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেতাদের সাকিবের সই করা জার্সি ও ব্যাট উপহার দেওয়ার ঘোষণা দেন আরাভ খান।

About

Popular Links