Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

পিরোজপুরে বাস-নসিমন সংঘর্ষে তিনজনের মৃত্যু

নসিমনটি পিরোজপুরের শংকরপাশা এলাকায় পৌঁছালে ডানপাশের চাকাটি ফেটে যায়

আপডেট : ১৭ মার্চ ২০২৩, ১১:৩১ পিএম

ঢাকা-মঠবাড়িয়া-পিরোজপুর সড়কের শংকরপাশা এলাকায় বাস-নসিমন সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নসিমনের আরও ছয়জন যাত্রী।

শুক্রবার (১৭ মার্চ) বিকেলে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান।

নিহত তিনজন হলেন- বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার আল-আমিন মল্লিকের ছেলে শাহিন মল্লিক (১৮); এই জেলার মোড়েলগঞ্জ উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার ছেলে ইয়াসিন মিনা (২২) এবং কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার বাসিন্দা বাদশা  (১৭)।

দুর্ঘটনায় আহত পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন সিরাজুল ইসলাম শিমলু জানান, বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে একটি বিয়েবাড়িতে ক্যাটারিং সার্ভিসে খাবার পরিবেশনের জন্য তারা ২১ জন নসিমনে করে পিরোজপুরের ভান্ডারিয়ায় যাচ্ছিলেন। নসিমনটি পিরোজপুরের শংকরপাশা এলাকায় পৌঁছালে ডানপাশের চাকাটি ফেটে যায়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক দিয়ে আসা একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন।

এ ছাড়া গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. মো. রফিকুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় কয়েকজনকে হাসপাতালে নিয়ে আসা হলে তাদের মধ্যে একজন মারা যান। গুরুতর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি জানান, এ ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনায় শিকার নসিমন ও বাস জব্দ করা হয়েছে।

About

Popular Links