Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

ব্রাহ্মণবাড়িয়ায় বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেলো ছোট ভাইয়ের

নাসিরনগর উপজেলার ধরমণ্ডল গ্রামে এ ঘটনা ঘটে

আপডেট : ১৮ মার্চ ২০২৩, ০৩:৪৮ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আপন বড় ভাইয়ের দায়ের কোপে দুলাই মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। 

শনিবার (১৮ মার্চ) সকালে নাসিরনগর উপজেলার ধরমণ্ডল গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় বড় ভাই ফুল মিয়াকে আটক করেছে পুলিশ। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফুল মিয়া মাদকাসক্ত। গ্রামের বিভিন্ন লোকের সঙ্গে প্রায়ই ঝামেলায় জড়াতেন তিনি। এসব বিষয় নিয়ে গ্রামের লোকজন মাঝে মধ্যেই অনেকেই তার ছোট ভাই দুলাই মিয়ার কাছে নালিশ করতো। 

শুক্রবার বিকেলেও একজনের সঙ্গে খারাপ ব্যবহার করে ফুল মিয়া। এ বিষয়ে কথা বলতে গেলে ছোটভাই দুলাই মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ফুল মিয়া। পরে আহত অবস্থায় রাতে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। ঢাকা যাওয়ার পথে শনিবার সকালে মারা যান দুলাই মিয়া। 

এদিকে, ঘাতক ফুল মিয়াকে আটক করে স্থানীয় জনতা। এরপর পুলিশ তাকে থানায় নিয়ে আসে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “বড় ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ওই যুবক মারাত্মক জখম হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয় দুলাই মিয়ার। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।”

About

Popular Links