Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছেলের সমাবর্তন শেষে বাড়ি ফেরা হলো না মুক্তিযোদ্ধা বাবার

ছেলে অমিত মিত্র আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এআইইউবি)থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি সম্পন্ন করেছেন

আপডেট : ২০ মার্চ ২০২৩, ১২:৫৪ পিএম

ছেলের সমাবর্তন শেষে বাড়ি ফেরার পথে পিরোজপুরের মঠবাড়ীয়ায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা অবিনাশ মিত্র (৬৫) নিহত হয়েছেন।

রবিবার (১৯ মার্চ) রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি জেলার মঠবাড়ীয়া উপজেলার সদর ইউনিয়নের আঙ্গুলকাটা গ্রামের বাসিন্দা। 

মঠবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বীর মুক্তিযোদ্ধা অবিনাশ তার স্ত্রী সহকারী শিক্ষিকা সাথী রায়কে নিয়ে রবিবার রাতে ইমা পরিবহন নামে একটি বাসে মঠবাড়ীয়ায় ফিরছিলেন। মঠবাড়ীয়া শহর থেকে দুই কিলোমিটার দূরে মিঠাখালী খান সাহেবের বাড়ির সামনের সড়কে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বেশ কয়েকজন আহত হন। আহতদের উদ্ধার করে মঠবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই-বাংলা বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই অবিনাশ মিত্র মারা যান।

অবিনাশে মিত্রের প্রতিবেশী জিল্লুর রহমান জানান, তিনি মঠবাড়ীয়া উপজেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও কমিউনিস্ট পার্টি পিরোজপুর জেলা কমিটির সদস্য ছিলেন। তার ছেলে অমিত মিত্র ঢাকার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এআইইউবি)থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি সম্পন্ন করেছেন। রবিবার অমিতের সমাবর্তন ছিল। সমাবর্তনে তার বাবা-মাও যোগ দেন। সমাবর্তন শেষে ফেরার পথে দুর্ঘটনা ঘটে। 

ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তাদের আটকের চেষ্টা চলছে।

About

Popular Links