Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

গুলশানে ‘ডেলিফ্রান্স বাংলাদেশ’র নতুন আউটলেট

নতুন এই আউটলেটে উদ্বোধনী দিন থেকে পরবর্তী ৪ দিন পর্যন্ত ক্রেতাদের জন্য গরম কফির ওপর ‘একটা কিনলে আরেকটা ফ্রি’ অফার রয়েছে

আপডেট : ২২ মার্চ ২০২৩, ১২:৩৫ পিএম

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে কফি অ্যান্ড বেকারি শপ “ডেলিফ্রান্স বাংলাদেশ”। বুধবার (২২ মার্চ) রাজধানীর গুলশান এভিনিউ'র মলি ক্যাপিটাল সেন্টারে তাদের নতুন আউটলেটের উদ্বোধন করা হয়েছে।

“ডেলিফ্রান্স বাংলাদেশ” এর আউটলেটে ভোক্তাদের জন্য কফি, কোঁয়াসোঁ, ফ্রেঞ্চ টোস্ট, স্যান্ডউইচ ইত্যাদিসহ বিভিন্ন বেকারি আইটেম রয়েছে বলে জানিযেছে কর্তৃপক্ষ।

নতুন এই আউটলেটে উদ্বোধনী দিন থেকে পরবর্তী ৪ দিন পর্যন্ত ক্রেতাদের জন্য গরম কফির ওপর “একটা কিনলে আরেকটা ফ্রি” অফার রয়েছে।

গুলশানে যাত্রা শুরু করলো ‘ডেলিফ্রান্স বাংলাদেশ'র দ্বিতীয় আউটলেট

ভোজনরসিকদের পছন্দের খাবার পরিবেশন করতে ২০২১ সালে যাত্রা শুরু করে লে ব্ল্যু লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান “ডেলিফ্রান্স বাংলাদেশ”। ফরাসি ক্যাফেগুলোর সংস্কৃতি দ্বারা অনুপ্রাণিত হয়ে এর মেনুতে আনা হয়েছে বৈচিত্র্য।

এ বিষয়ে লে ব্ল্যু লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবিদ মানসুর বলেন, “ডেলিফ্রান্স বাংলাদেশ' ফ্র্যাঞ্চাইজটি প্রাথমিকভাবে উদ্বোধনের পর আমরা ভোজনপ্রেমীদের কাছ থেকে অনেক সাড়া পাচ্ছি। আর ভোক্তাদের কাছ থেকে প্রাপ্ত ইতিবাচক সাড়ায় পর্যায়ক্রমে রাজধানীর গুলশান এভিনিউ'র মলি ক্যাপিটাল সেন্টারে আমাদের ক্যাফের দ্বিতীয় আউটলেট উদ্বোধন করা হলো।”

About

Popular Links