Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

তেজগাঁওয়ে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

গুরুতর আহত অবস্থায় ওই পথচারীকে মোটরসাইকেল চালক নিজেই উদ্ধার করে হাসপাতাল নিয়ে যান

আপডেট : ০২ এপ্রিল ২০২৩, ১০:১৭ পিএম

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় সবুর খান (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রবিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে। বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) সাগর শাহরিয়ার।

জানা যায়, গুরুতর আহত ওই পথচারীকে মোটরসাইকেল চালক নিজেই উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যান। ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে মারা যান ওই ব্যক্তি।

এসআই সাগর শাহরিয়ার জানান, মৃতদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতের স্ত্রী তাসলিমা খানম ঢাকা ট্রিবিউনকে জানান, সবুর খান আগে একটি বেসরকারি কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করতেন। কয়েক মাস আগে তিনি চাকরি ছেড়ে দেন। তাসলিমা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে সংসার চালিয়ে আসছিলেন। আর সবুর খান নতুন চাকরির খোঁজ করছিলেন।

নিহতের স্ত্রী আরও জানান, রবিবার সকালে একটি প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ড হিসেবে চাকরির বিষয়ে বলার জন্য নাবিস্কো এলাকায় গিয়েছিলেন তিনি। দীর্ঘক্ষণেও ফিরে না আসায় স্বজনরা তাকে খুঁজতে শুরু করেন। তার কাছে কোনো মোবাইল ফোন ছিল না। যেখানে যাওয়ার কথা ছিল সেখানেও তিনি যাননি। স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে জানতে পারেন, নাবিস্কো এলাকায় একটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এক ব্যক্তি তাকে হাসপাতালে নিয়ে গেছেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে তাকে আহত অবস্থায় পান।

নিহত সবুর খান বরিশালের বাবুগঞ্জ উপজেলার মুসুরিয়া গ্রামের মৃত মজিদ খানের ছেলে। রাজধানীর মগবাজার নয়াটোলা এলাকার চেয়ারম্যান গলির একটি বাড়িতে স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন তিনি।

About

Popular Links