Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

বগুড়ার ধুনটে বিএনপির কার্যালয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ

ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম টগর বুধবার সন্ধ্যার এ হামলার জন্য স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের ক্যাডারদের দায়ী করেছেন

আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৮, ১০:২৯ পিএম

বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের গোসাইবাড়ী ইউনিয়ন বিএনপি কার্যালয়ে হামলা চালিয়ে কার্যালয়ে ভাঙচুর এবং অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম টগর বুধবার সন্ধ্যার এ হামলার জন্য স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের ক্যাডারদের দায়ী করেছেন।

হামলার আগে গোসাইবাড়ী ও ভান্ডারবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঝুলানো ধানের শীষের সকল পোস্টারও কেটে ফেলা হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আবদুল কাইয়ুম টগর অভিযোগ করেন, “বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন ও যুবলীগের ২০-৩০ জনের ক্যাডার মোটর বাইকে বের হয়। তারা ভান্ডারবাড়ী ও গোসাইবাড়ী ইউনিয়নের ৭-৮ গ্রামে লাগানো ধানের শীষের পোস্টার কেটে ফেলে। এরপর ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ শ্লোগান দিয়ে গোসাইবাড়ী বাজারে অবস্থিত ইউনিয়ন বিএনপি কার্যালয়ের সামনে এসে কার্যালয় ভাংচুর করে এবং ভিতর থেকে টেলিভিশন, চেয়ার, টেবিল এবং খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি বাহিরে এনে আগুন ধরিয়ে দেয়”।

তবে, সব অভিযোগ অস্বীকার করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হাই খোকন জানান, “গোসাইবাড়ী ইউনিয়ন বিএনপি কার্যালয় ভাংচুরের কোন খবর আমার জানা নেই। আর এমন ঘটনা ঘটলেও তার সাথে ছাত্রলীগ বা যুবলীগের কেউ জড়িত নয়। বিএনপির লোকজন নিজেরা ভাংচুর ও পোস্টার ছিঁড়ে আওয়ামী লীগের উপর দোষ চাপানোর চেষ্টা করছে”।

এদিকে, ধুনট থানার ওসি ইসমাইল হোসেন, এমন কোন খবর তিনি পাননি বলে ঢাকা ট্রিবিউনকে জানিয়েছেন।

About

Popular Links