Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

জাফলংয়ে হোটেলের পাশ থেকে পর্যটকের লাশ উদ্ধার, ‘স্ত্রী’ পলাতক

আলে ইমরান কিশোরগঞ্জের নিকলী উপজেলার বাসিন্দা। ১৬ এপ্রিল স্ত্রীকে নিয়ে জাফলংয়ে বেড়াতে এসেছিলেন

আপডেট : ১৭ এপ্রিল ২০২৩, ১০:৪৩ পিএম

সিলেটের জাফলংয়ে একটি হোটেলের পাশ থেকে আলে ইমরান (৩২) নামের এক পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে নিহতের “স্ত্রী” পরিচয় দেওয়া খোশনাহার (২০) পলাতক রয়েছেন।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে জাফলংয়ের পিয়াইন নদীর পাশে পাথরচাপা দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

আলে ইমরান কিশোরগঞ্জের নিকলী উপজেলার বাসিন্দা। ১৬ এপ্রিল স্ত্রীকে নিয়ে জাফলংয়ে বেড়াতে এসেছিলেন।

পুলিশ জানিয়েছে, আল ইমরান তার স্ত্রী খোশনাহারকে সঙ্গে নিয়ে জাফলংয়ে ঘুরতে আসেন। সেখানে তারা দুজন বল্লাঘাটের হোটেল রিভার ভিউ এর ১০১ নম্বর কক্ষে অবস্থান করেন। সোমবার দুপুরে ওই হোটেলের পাশে আল ইমরানের লাশ পড়ে থাকার খবর পায় পুলিশ। এরপর থেকেই ওই নারী পলাতক রয়েছেন।

হোটেল রিভারভিউ কর্তৃপক্ষ জানিয়েছে, ওই দম্পতি স্থায়ী ঠিকানা হিসেবে হোটেলের রেজিস্টার খাতায় শুধু ঢাকা লিখেছেন। আলে ইমরানের সঙ্গে থাকা নারীর নাম উল্লেখ করা হয়েছে খোশনাহার। স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে ওঠেন তারা।

জাফলং টুরিস্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রতন শেখ বলেন, “হোটেল রিভার ভিউয়ের অবস্থান নদীর একদম কাছেই। দুপুরের দিকে আমরা হোটেলের নিচে নদীর পাড়ে একটি লাশ পড়ে থাকার খবর পাই। ওই ব্যক্তি রবিবার রাত ৭টা ৫০ মিনিটের দিকে হোটেলের ১০১ নম্বর কক্ষে ওঠেন। সঙ্গে তার স্ত্রী ছিলেন। তবে তার লাশ পাওয়া গেলেও স্ত্রীর খোঁজ পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করছি আমরা।”

সিলেটের সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সার্কেল) প্রবাস কুমার সিংহ বলেন, ‌“নিহতের পরিবারের সঙ্গে আমাদের কথা হয়েছে। আলে ইমরান দুই বছর আগে বিয়ে করেছেন বলে তার পরিবার জানিয়েছে। তারা ইতোমধ্যে সিলেটের উদ্দেশে রওনা দিয়েছেন। আলে ইমরানের স্ত্রীর সন্ধান পাওয়া গেলে ঘটনার বিস্তারিত জানা যাবে।”

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, “আলে ইমরানের গলায় হালকা দাগ রয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

About

Popular Links