Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

বগুড়ায় মাদকবাহী প্রাইভেট কারে আগুন, চালক দগ্ধ

আগুনে চালকের মুখ ও মাথার চুল পুড়ে গেছে

আপডেট : ২৬ এপ্রিল ২০২৩, ০৩:৫০ পিএম

বগুড়া শহরে মাদকবাহী একটি প্রাইভেট কারে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে গাড়ির পেছনের অংশ পুড়ে গেছে এবং চালক মাইনুল ইসলাম (২৮) গুরুতর আহত হয়েছেন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে শহরের থানা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আবদুল হালিম।

তিনি বলেন, “সম্ভবত অতিরিক্ত গরমে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছিল।”

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) বাবু কুমার বিশ্বাস জানান, প্রাইভেট কারে বেলজিয়াম বিয়ার পাওয়া গেছে। বিয়ার কী কারণে কারে রাখা ছিল তা চালক সুস্থ হলে জানা যাবে।

ফায়ার সার্ভিসকর্মী, পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে শহরের সাতমাথার দিক থেকে আসা একটি প্রাইভেট কার সদর থানার পাশের আকবরিয়া হোটেলের সামনে পৌঁছলে বিকট শব্দে আগুন ধরে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই পুলিশ আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাইভেট কার থেকে উত্তপ্ত গ্যাস সিলিন্ডারটি দ্রুত বের করা হয়। এ সময় সেখানে এক কার্টন বিয়ার পাওয়া যায়। আগুনে চালকের মুখ ও মাথার চুল পুড়ে গেছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম ঢাকা ট্রিবিউনকে জানান, প্রাইভেট কারে বিয়ার পাওয়ার ব্যাপারে তদন্ত চলছে। দগ্ধ চালক সুস্থ হলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

About

Popular Links