Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

বিশ্ববিদ্যালয়ের বিশমাইল এলাকার কর্মচারী ক্লাবের পেছনে লেকের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়

আপডেট : ২১ এপ্রিল ২০২৩, ০৮:৫৬ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ক্যাম্পাস থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরের দিকে বিশ্ববিদ্যালয়ের বিশমাইল এলাকার কর্মচারী ক্লাবের পেছনে লেকের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই ব্যক্তির আনুমানিক বয়স ৩০ থেকে ৩৫ বছর।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের বিশমাইলে কর্মচারী ক্লাবের পেছনে লেকের জঙ্গলে এক ব্যক্তিকে শুয়ে থাকতে দেখেন বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারী। এ সময় তিনি লোকটিকে ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে কাছে গেলে দেখা যায় তিনি মৃত অবস্থায় পড়ে আছেন। শরীরে ও গলায় আঘাতের চিহ্ন। তখন ওই কর্মচারী তার পরিচিতজনদের ডেকে আনেন। 

বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানানো হলে তারা আশুলিয়া থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি নিয়ে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন সাংবাদিকদের বলেন, “বিশ্ববিদ্যালয় এলাকার মধ্যে একটা মরদেহ পাওয়া গেছে। সাড়ে ১০টার দিকে আমরা খোঁজ পেয়েছি। সঙ্গে সঙ্গে আমি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানিয়েছি। দুপুর ২টার দিকে আশুলিয়া থানার পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ নিয়ে গেছে। এখন বাকিটা পুলিশ দেখবে।”

বিশ্ববিদ্যালয়ের সাময়িক দায়িত্বে নিযুক্ত প্রক্টর তাজউদ্দিন সিকদার বলেন, “আমরা জেনেছি, একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত তিনি বিশ্ববিদ্যালয়ের কেউ নন বলে জানতে পেরেছি। আমরা ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তার ব্যাপারে ওয়াকিবহাল আছি।”

আশুলিয়া থানা পুলিশের এসআই (তদন্ত কর্মকর্তা) নূর আলম গণমাধ্যমকে বলেন, “মরদেহের গলা, হাতের কনুইয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।”

About

Popular Links