Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

কানাডায় বাংলাদেশি ছাত্রের লাশ উদ্ধার

ফাহিম উচ্চশিক্ষার জন্য তিন বছর ধরে মন্ট্রিলে বসবাস করছিলেন

আপডেট : ২৮ এপ্রিল ২০২৩, ০৯:৪৮ পিএম

কানাডার মন্ট্রিলের ডাউনটাউনের অ্যাপার্টমেন্ট থেকে ইয়েসিন মোহাম্মদ খান ফাহিম নামে এক বাংলাদেশি শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বাংলাদেশের হবিগঞ্জ জেলার বাসিন্দা ফাহিম উচ্চশিক্ষার জন্য তিন বছর ধরে মন্ট্রিলে বসবাস করছিলেন।

বুধবার (২৬ এপ্রিল) ওই অ্যাপার্টমেন্ট থেকে ফাহিমের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। তিনি ওই অ্যাপার্টমেন্টে ভাড়া থাকতেন।

শুক্রবার তার মামা সৈয়দ মোস্তাক আহমেদ এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, বাংলাদেশ সময় রবিবার সন্ধ্যায় ফাহিমের মা তার ছেলের সঙ্গে শেষ কথা বলেন।

তিনি বলেন, “সোমবার সকাল থেকে আমার বোন ফোনে ফাহিমের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছিলেন। তিনি তাকে বারবার ফোন করেন এবং তার টেক্সট বার্তা পাঠান। কিন্তু ওপাশ থেকে কোনো জবাব আসেনি। পরে, তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে তারা মন্ট্রিলে ফাহিমের অন্যতম বন্ধু আরিফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করেন এবং তাকে ফাহিমের অ্যাপার্টমেন্টে যেতে অনুরোধ করেন। ফাহিমের অ্যাপার্টমেন্ট ভেতর থেকে তালাবন্ধ অবস্থায় দেখতে পেয়ে আরিফুল স্থানীয় পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ফাহিমের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।”

ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

মোস্তাক বলেন, “স্বজন এবং স্থানীয় বাংলাদেশি সম্প্রদায়ের সদস্যরা ফাহিমের লাশ বাংলাদেশে পাঠানোর প্রক্রিয়া শুরু করেছেন। আগামী সপ্তাহে তা দেশে পৌঁছাবে বলে আশা করা হচ্ছে।”

About

Popular Links