Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

পটুয়াখালীতে বিয়ের ট্রলার ডুবে একজনের মৃত্যু, বরসহ নিখোঁজ চার

আউলিয়াপুর লঞ্চঘাটের কাছাকাছি এসে ঝড়ের কবলে পড়ে ট্রলারটি নদীতে তলিয়ে যায়

আপডেট : ২৮ এপ্রিল ২০২৩, ১১:২১ পিএম

পটুয়াখালীর দশমিনা উপজেলায় বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ট্রলার ডুবিতে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন বরসহ আরও চারজন।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর লঞ্চঘাট সংলগ্ন তেঁতুলিয়া নদীতে এ ঘটনা ঘটে।

মঞ্জুর এলাহী নামে বরের এক স্বজন জানান, ১৫ থেকে ২০ দিন আগে রনগোপালদী ইউনিয়নের গুলি আউলিয়ার গ্রামের রাব্বি হাওলাদারের সঙ্গে চরবোরহান ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সুমাইয়া আক্তারের বিয়ে হয়। মঙ্গলবার বর রাব্বি হাওলাদার তার স্বজনদের নিয়ে নববধূকে আনতে যান। শুক্রবার নববধূ সুমাইয়াসহ ১৪-১৫ জন আত্মীয় স্বজনকে নিয়ে চরবোরহান থেকে ট্রলারে করে বাড়ির দিকে রওনা হন। তাদের ট্রলার আউলিয়াপুর লঞ্চঘাটের কাছাকাছি এসে ঝড়ের কবলে পড়ে। এতে ট্রলারটি নদীতে তলিয়ে যায়।

নিহতের নাম লিপি বেগম (৩০)। তিনি বর রাব্বি হাওলাদারের ফুপু। নিখোঁজরা হলেন- রাব্বি হাওলাদার (২০), সেলিনা (২৫), খাদিজা (৫) ও মানছুরা (১৮)।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান, চরবোরহান থেকে ট্রলারটিতে ১৫ জনের মত বরযাত্রী বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষে কনেসহ দশমিনার ফিরছিলেন। ঢেউয়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়।

দশমিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাফিসা নাজ নীরা বলেন, “আমি ঘটনাস্থলে আছি। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করছে।”

About

Popular Links