Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

ধামরাইয়ে প্রেমিকার রুমে তরুণের মরদেহ

প্রেমিকা ও তার বাবাকে আটক করেছে পুলিশ

আপডেট : ৩০ এপ্রিল ২০২৩, ১১:৩৮ পিএম

ঢাকার ধামরাইয়ে একটি বাড়ি থেকে আমিনুর রহমান (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়িটির গৃহকর্তা ও তার মেয়েকে আটক করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) ভোররাতে উপজেলার কুল্লা ইউনিয়নের কুল্লা গ্রামের কফিল উদ্দিনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সূত্র জানায়, গৃহকর্তার মেয়ের সঙ্গে মৃত তরুণের প্রেমের সম্পর্ক ছিল।

মেয়েটির পরিবারের বরাত দিয়ে পুলিশের দাবি, ওই তরুণ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। তবে মৃত আমিনুরের স্বজনদের অভিযোগ, তাদের ছেলেকে ডেকে নিয়ে হত্যা করেছে প্রেমিকার বাড়ির লোকজন। 

এ ঘটনায় আটক করা হয়েছে গৃহকর্তা কফিল উদ্দিন ও তার মেয়ে উর্মি আক্তারকে।

মৃত আমিনুর রহমান একই উপজেলার সোমভাগ ইউনিয়নের বাসিন্দা। তিনি পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন।

মৃতের স্বজন ও স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শনিবার রাত ৯টার দিকে মোবাইল ফোনে কল করে আমিনুরকে বাড়িতে ডেকে নেয় তার প্রেমিকা। রাত ১০টার দিকে মেয়েটি প্রেমিকের ভাইয়ের ছেলেকে ফোন করে জানায় “তাদের বাড়িতে গিয়ে আমিনুর আত্মহত্যা করেছে”। 

খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে পুলিশকে বিষয়টি জানান। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার এবং দুইজনকে আটক করে।

মৃতের ভাতিজা সুজন আহমেদ বলেন, “রাত ১০টার দিকে তার প্রেমিকা আমাকে ফোনে আত্মহত্যার খবর জানায়। আমরা সেখানে গিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানাই।”

স্বজনদের অভিযোগ, আমিনুরকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। 

মৃতের চাচা মহর আলী বলেন, “তাকে ডেকে নিয়ে নির্মম নির্যাতন করে হত্যা করা হয়েছে। এতে ওই তরুণীর পরিবার জড়িত। আমরা এ বিষয়ে থানায় মামলা করব।”

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম বলেন, “খবর পেয়ে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় ফাঁস নেওয়ার চিহ্ন রয়েছে। এছাড়া শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।”

পুলিশ জানায়, সুরতহাল প্রতিবেদনের পর ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে জানা যাবে এটি আত্মাহত্যা নাকি হত্যাকাণ্ড। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃতের প্রেমিকা ও তার বাবাকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

About

Popular Links