Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

কক্সবাজারে ‘ছিনতাইকারী’র ছুরিকাঘাতে এসআই আহত

কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের লাইট হাউজ এলাকার আবাসিক হোটেল জিয়া গেস্ট ইনের সামনে এ ঘটনা ঘটে

আপডেট : ০১ মে ২০২৩, ১২:১৫ পিএম

কক্সবাজার শহরে ছিনতাইয়ের অভিযোগে আটকের সময় যুবকের ছুরিকাঘাতে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) আহত হয়েছেন। এ সময় অভিযুক্ত যুবক মেজবাউল হক মুন্নাকে (২৩) আটক করেছে পুলিশ।

কক্সবাজার সদর থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার (৩০ এপ্রিল) দিবাগত রাত ১২টায় কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের লাইট হাউজ এলাকার আবাসিক হোটেল জিয়া গেস্ট ইনের সামনে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যের নাম মো. সোহেল রানা। তিনি কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত।

আটক মেজবাউল হক মুন্না কক্সবাজার শহরের ফুলবাগ এলাকার বাসিন্দা। ছিনতাইসহ নানা অপরাধের অভিযোগে তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে ওসি রফিকুল ইসলাম বলেন, “রবিবার সকালে কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকার খুরুশকূল রাস্তার মাথায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনাটি অবহিত হওয়ার পর জড়িতদের গ্রেফতারে পুলিশের একটি দল বিশেষ অভিযান শুরু করে। এতে পোশাকধারীদের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ সদস্যরা কর্তব্যরত ছিলেন। রবিবার মধ্যরাতে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের আবাসিক হোটেল জিয়া গেস্ট ইনের সামনে সন্দেহজনক তিন-চার জন যুবককে ঘোরাঘুরি করতে দেখে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া দিয়ে একজনকে ধরে ফেলে। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে আটক যুবক পুলিশের এক সদস্যকে উপর্যুপরি ছুরিকাঘাত করে।”

ওসি আরও জানান, আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হয়েছে। তিনি সেখানে চিকিৎসাধীন আছেন। তার পেট ও হাতে গুরুতর জখম হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

About

Popular Links