Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

নৌকায় ভোট চাওয়া সাতক্ষীরার সেই ওসি প্রত্যাহার

যদিও শনিবার নৌকার পক্ষে চাওয়া তার বক্তব্যটি প্রত্যাহার করে নেওয়ার কথা সাংবাদিকদের জানান ওসি

আপডেট : ২২ ডিসেম্বর ২০১৮, ১২:৫৪ পিএম

আওয়ামী লীগের হয়ে প্রচারণা চালানোয় সাতক্ষীরার কলারোয়া থানার ওসি শেখ মারুফ আহম্মদকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ওসি শেখ মারুফ আহম্মদকে প্রত্যাহার করা হয় বলে জানিয়েছেন সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

শুক্রবার সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত প্রার্থী মো. হাবিবুল ইসলাম হাবিব নৌকায় ভোট চাওয়ায়  ওসির বিরুদ্ধে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বরাবর একটি চিঠি দেন ।  চিঠিতে ওসি প্রত্যাহারসহ তার বিরুদ্ধে আইনানুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার জন্যও বলা হয় ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার  (২০ ডিসেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরার কলারোয়া উপজেলা ফুটবল মাঠে বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত  এক অনুষ্ঠানে মহাজোটের শরিক ওয়ার্কার্স পার্টির প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহর উপস্থিতিতে  নৌকায় ভোট চান ওসি শেখ মারুফ আহম্মদ। যদিও শনিবার নৌকার পক্ষে চাওয়া তার বক্তব্যটি প্রত্যাহার করে নেওয়ার কথা সাংবাদিকদের জানান তিনি।

ভিডিওটিতে শেখ মারুফ আহম্মদ বলেন, ‘আজকে আমি প্রশাসনের পক্ষ থেকে একটা কথা বলতে চাই। স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে আপনারা ভোট দেবেন, নৌকা মার্কায় ভোট দেবেন। কারণ এই সরকার যত উন্নয়ন করেছে, এই সরকার যেভাবে জনগণের পাশে থেকেছে, আগামীতেও যেন আপনাদের পাশে থেকে সকল বাধা বিপত্তি দূর করে কলারোয়াকে একটি মডেল জেলা হিসেবে উন্নীত করে। এখানকার মানুষ যেন গর্ব করে বলতে পারে যে, আমি কলারোয়ার অধিবাসী, আমি সাতক্ষীরার অধিবাসী।’ পরে ভিডিও টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

About

Popular Links