Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

জাহিদ মালেক: আওয়ামী লীগ ইস্পাতের তৈরি, হাত দিলে কেটে যাবে

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বিশ্বব্যাংক আমাদের প্রশংসা করছে। আর বিরোধী দলের মুখ এখন বন্ধ ও কালো হয়ে গেছে’

আপডেট : ০৬ মে ২০২৩, ১০:৫৬ পিএম

বিএনপির আন্দোলনকে উদ্দেশ্যে করে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, “আওয়ামী লীগ ইস্পাতের তৈরি, হাত দেবেন না। হাত দিলে কেটে যাবে।”

শনিবার (৬ মে) সন্ধ্যায় মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার দিঘুলিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জাহিদ মালেক বলেন, “বিএনপি প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়ে উন্নয়ন করে না। যারা কথা দিয়ে কথা রাখে না তাদের আগামী নির্বাচনে ভোট দেবেন না।”

স্বাস্থ্যমন্ত্রী বলেন, “করোনাভাইরাসের সময় বিএনপি মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনায় ব্যস্ত ছিল। তারা বলেছিল, করোনাভাইরাসের টিকায় নাকি কিছুই হবে না। আবার বিএনপি-জামায়াতের লোকই আগে টিকা নিয়েছেন।”

তিনি বলেন, “বিএনপি যুক্তরাষ্ট্র ও বিশ্ব ব্যাংকের কাছে গিয়ে নালিশ করেছে, আমাদের যেন ঋণ না দেয়। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহস নিয়ে আমাদের টাকায় মেট্রোরেল এবং পদ্মা সেতু করে দেখিয়ে দিয়েছেন। এখন বিশ্বব্যাংক আমাদের প্রশংসা করছে। আর বিরোধী দলের মুখ এখন বন্ধ ও কালো হয়ে গেছে।”

দিঘুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, দিঘুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল আলম জুয়েল প্রমুখ।

About

Popular Links