Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

টাঙ্গাইলের সখীপুরে ওসিকে প্রত্যাহারের দাবি জানিয়েছে ঐক্যফ্রন্ট

ওসির কর্মকাণ্ডকে আইনের বরখেলাপ বলে দাবী করেছে ঐক্যফ্রন্ট

আপডেট : ২২ ডিসেম্বর ২০১৮, ০৫:৪৫ পিএম

টাঙ্গাইলের সখীপুরে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের গ্রেফতারের প্রতিবাদ এবং সখীপুর থানার ওসি আমির হোসেনকে প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। শনিবার দুপুরে সখীপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্টের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দুলাল হোসেন মাস্টার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নিবার্চনকে কেন্দ্র করে সখীপুর থানার ওসি আমির হোসেন ধানের শীষ প্রতীকের ঐক্যফ্রন্টের প্রার্থী কুড়ি সিদ্দিকীর সমর্থক ও নেতাকর্মীদের বিরুদ্ধে প্রকাশ্যে নির্যাতনমূলক কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন এবং মিথ্যা ও হয়রানি মূলক বিভিন্ন পেন্ডিং মামলায় গ্রেফতার করে আদালতে পাঠাচ্ছেন। ওই মামলায় জামিন পেলেও শ্যোন এ্যারেস্ট দেখিয়ে জেল গেটেই পুনরায় গ্রেফতার করাচ্ছেন। ওসির এমন কর্মকাণ্ডকে আইনের বরখেলাপ বলে দাবী করেন তিনি।

সভায় জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, ঐক্যফ্রন্ট নেতা শেখ মোহাম্মদ হাবিব, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সহ-সভাপতি আলহাজ আবদুস সবুর খান, রফিকুল ইসলাম হায়দার প্রমুখ উপস্থিত ছিলেন।

About

Popular Links