Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘সিনিয়র-জুনিয়রদের’ সংঘর্ষের মাঝে পড়ে কলেজছাত্র ছুরিকাহত

কলেজের সামনের রাস্তা পার হতে গিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার মাঝে পড়ে যান ওই কলেজছাত্র

আপডেট : ০৯ মে ২০২৩, ০৮:৪৭ পিএম

গাজীপুরের একটি কলেজে ছাত্রদের দুটি বিবাদমান পক্ষের সংঘর্ষের মাঝে পড়ে ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন একাদশ শ্রেণির শিক্ষার্থী রাতুল (১৮)। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (৯ মে) দুপুরে শহরের কাজী আজিম উদ্দিন কলেজের ফটকের সামনের সড়কে এ ঘটনা ঘটে। ঢাকা ট্রিবিউনকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম।

নাম প্রকাশে অনিচ্ছুক রাতুলের এক সহপাঠী জানান, কলেজ এলাকায় আধিপত্য নিয়ে মঙ্গলবার দুপুরে কলেজ ফটকের সামনের রাস্তায় দুই অস্ত্রধারী গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলছিল। এ সময় ক্লাস শেষে ফটকের বাইরে আসেন রাতুল। পরে রাস্তা পার হতে গিয়ে সংঘর্ষের মাঝে পড়েন। কিছু বুঝে ওঠার আগেই এক পক্ষের অস্ত্রধারী যুবক তার পিঠে ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যান। পরে শিক্ষার্থী ও পথচারীরা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু আঘাত মারাত্মক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেলে পাঠান।

গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সার্জিক্যাল বিভাগের চিকিৎসক নুরুউদ্দিন শুভ ঢাকা ট্রিবিউনকে বলেন, “রাতুলকে মঙ্গলবার দুপুরে হাসপাতালে নিয়ে আসা হয়। ছুরিকাঘাতের কারণে তার পিঠে একটি গভীর ক্ষত হয়েছে। তাই কোনো ঝুঁকি না নিয়ে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে।”

গাজীপুর সদর থানার ওসি বলেন, “বিষয়টি আমরা তদন্ত করছি। তদন্তের স্বার্থে দুই পক্ষের কারও নাম বলা যাচ্ছে না। তবে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব থেকে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ ব্যাপারে সন্ধ্যা পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি।”

About

Popular Links