Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঠাকুরগাঁওয়ে ওসিসহ পাঁচজনের বিরুদ্ধে যুবলীগ নেতার মামলা

২৪ ঘণ্টার মধ্যে জেলা পুলিশ সুপারকে বিভাগীয় মামলা করার নির্দেশ দেন জেলা ও দায়রা জজ

আপডেট : ১০ মে ২০২৩, ০৯:৩৩ পিএম

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক। থানায় নিয়ে নির্যাতন করে হাত ভেঙে দেওয়ার অভিযোগে তিনি এই মামলা দায়ের করেছেন।

বুধবার (১০ মে) জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ শুনানি শেষে মামলাটি আমলে নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে প্রধান করে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। এছাড়াও ২৪ ঘণ্টার মধ্যে পুলকের চিকিৎসার প্রতিবেদন দাখিল এবং জেলা পুলিশ সুপারকে বিভাগীয় মামলা করার নির্দেশ দেন।

উল্লেখ্য, ২৯ এপ্রিল রাতে পাবলিক ক্লাব মাঠে বৈশাখী মেলায় ঝামেলা চলছে অভিযোগে রকি ও পুলককে আটক করে পুলিশ। পরে তাদের থানায় নিয়ে নির্যাতনের অভিযোগ ওঠে। রাতে পুলক অসুস্থ হয়ে পড়লে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে তাকে জেলহাজতে পাঠানো হয়। এরপর ২ মে তিনি জামিন পান।

এ বিষয়ে পুলক ঢাকা ট্রিবিউনকে বলেন, “আদালতের প্রতি বিশ্বাস থেকে মামলা করেছি। আদালতের আদেশে খুশি। আশা করি ন্যায়বিচার পাবো।”

পুলকের আইনজীবী আব্দুর রহিম জানান, পুলক আদালতে মামলা করলে জেলা ও দায়রা জজ শুনানি শেষে মামলাটি আমলে নেন। নির্বাহী ম্যাজিস্ট্রেটকে প্রধান করে বিচার বিভাগীয় তদন্তের আদেশসহ ২৪ ঘণ্টার মধ্যে পুলকের চিকিৎসার প্রতিবেদন দাখিলের আদেশ দেন। সেইসঙ্গে জেলা পুলিশ সুপারকে বিভাগীয় মামলা করার আদেশ দেন।

About

Popular Links