Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘দেশবাসী বাঁচতে চাইলে প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনবে’

পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেন, ‘সরকার পরিবর্তন হলে চলমান উন্নয়ন প্রকল্পগুলো বন্ধ হয়ে যাবে’

আপডেট : ২১ মে ২০২৩, ০৫:৪১ পিএম

দেশবাসী যদি বাঁচতে চায় তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে বলে মন্তব্য করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। তিনি বলেছেন, “প্রকল্প বাস্তবায়ন করতে চাইলে এই সরকারকে ক্ষমতায় আনতে হবে।”

রবিবার (২১ মে) কুড়িগ্রামের চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নে ব্রহ্মপুত্র নদের ভাঙনকবলিত এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, “সরকার পরিবর্তন হলে চলমান উন্নয়ন প্রকল্পগুলো বন্ধ হয়ে যাবে। নদী ভাঙনের কাজগুলো আওয়ামী লীগের জন্য নয়, এগুলোর উপকার সাধারণ মানুষ ভোগ করবেন। তারা নিশ্চিন্ত ও নিরাপদ থাকবেন।”

বিএনপি সরকারের সমালোচনা করে জাহিদ ফারুক বলেন, “১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কমিউনিটি ক্লিনিক চালু করেছিলেন প্রধানমন্ত্রী। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে তা বন্ধ করে দেয়। তারা (বিএনপি) এলে চলমান কাজ অর্ধেক অবস্থায় বন্ধ করে দেবে। সুতরাং যদি কাজ চলমান ও নতুন প্রকল্প চান তাহলে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।”

এ সময় উপস্থিত ছিলেন- প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো. নূরুল আলম, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (পশ্চিম রিজিওয়ন) রমজান আলী, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরিফ, পুলিশ সুপার আল আসাদ মাহফুজুল ইসলাম, চিলমারীর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুসহ জেলা ও উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা।

About

Popular Links