Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

মায়ের আত্মহত্যার চেষ্টা, ৯৯৯-এ ছেলের ফোন

সিলিং ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস নেওয়ার চেষ্টা করেন ওই নারী

আপডেট : ২৫ মে ২০২৩, ০৬:৩৪ পিএম

রাজশাহীর মেট্রোপলিটনের চন্দ্রিমা থানা এলাকার নিজ বাসায় আত্মহত্যার চেষ্টা করছিলেন এক মা। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ছেলের ফোন কলে তাকে উদ্ধার করে পুলিশ।

বুধবার (২৪ মে) রাতে ওই নারীকে উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ৯৯৯-এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার।

তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, “রাজধানীর মিরপুর থেকে ২৬ বছরের এক যুবক ৯৯৯-এ ফোন করেন। তিনি একটি বেসরকারি হাসপাতালে ওয়ার্ড বয় হিসেবে কাজ করেন। তার বাবা ২০১৭ সালে মারা যান। কিছুক্ষণ আগে তার মা ফোন করে বলেছেন, তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন। এরপরই ফোন কেটে দেন। এরপর বেশ কয়েকবার চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি।”

পুলিশ পরিদর্শক আরও বলেন, “বিষয়টি তাৎক্ষণিকভাবে রাজশাহীর চন্দ্রিমা থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নিতে বলা হয়। পরে থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। বেশ কিছুক্ষণ ধরে দরজায় ধাক্কা দিলে ওই নারী নিজেই দরজা খুলে দিয়ে অজ্ঞান হয়ে যান।”

জানা গেছে, সিলিং ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস নেওয়ার চেষ্টা করেন ওই নারী। এরপর ঝুলন্ত অবস্থায় ওড়না খুলে নিচে পড়ে যান। ওই মুহূর্তে সেখানে উপস্থিত হয় পুলিশ। পরে প্রতিবেশীদের সহযোগিতায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়।

বৃহস্পতিবার ওই কলারকে ফোন করা হলে তিনি জানান, তার মা এখন সুস্থ। বিকেলে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে তাকে বাড়ি নিয়ে যাওয়া হবে।

About

Popular Links