Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

মশার কয়েল থেকে আগুন, দুই শিশু সন্তানসহ মায়ের মৃত্যু

এ ঘটনায় দগ্ধ হয়েছেন প্রতিবেশী আরও একজন

আপডেট : ২৮ মে ২০২৩, ০৪:২৫ পিএম

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার শহীদনগর এলাকার এক বাড়িতে অগ্নিকাণ্ডে দুই শিশু সন্তানসহ এক মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন প্রতিবেশী আরও একজন।

রবিবার (২৮ মে) ভোররাতে বায়েজিদ বোস্তামী থানার শহীদনগর এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

আগুনে পুড়ে মৃতরা হলেন- নুরনাহার বেগম (৩০) ও তার দুই সন্তান মারুফ (১) ও ফারিজা আক্তার (৩)। দগ্ধ প্রতিবেশীর নাম ইমাম উদ্দিন ইমান (২৩)।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, অগ্নিদগ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সকালে তাদের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, “সকাল সাড়ে ৬টার দিকে চারজনকে দগ্ধ অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসক তাদের বার্ন ইউনিটে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী ও তার দুই সন্তানের মৃত্যু হয়। অন্যজনের চিকিৎসা চলছে।”

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কেন্দ্র সূত্রে জানা গেছে, ভোর সাড়ে ৪টার দিকে পূর্ব শহীদনগর এলাকায় দেলোয়ার কোম্পানির ঝোপঝাড় থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ছয়টি টিনের চালা পুড়ে গেছে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান বলেন, “তোতা মিয়া নামে এক ব্যক্তির বাড়িতে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। পুলিশ দুটি পুড়ে যাওয়া আবাসিক ঘর থেকে চারজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়।”

About

Popular Links