Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

বগুড়ায় নাশকতার মামলায় বিএনপির সাত নেতাকর্মী গ্রেফতার

‘সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়’

আপডেট : ২৪ ডিসেম্বর ২০১৮, ১২:৪১ পিএম

বগুড়া সদর থানা পুলিশ রোববার রাতে বিভিন্ন এলাকা থেকে বিএনপির সাত নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এছাড়া অনেকের বাড়িতে অভিযান চালানো হয়েছে। সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় বলে জানিয়েছেন বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল।

মাফতুন আহমেদ খান রুবেল এ গণগ্রেফতারের নিন্দা জানিয়ে বলেন, রোববার মধ্য রাতের পর থেকে পুলিশ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বাড়িতে হানা দেয়। নির্বাচনের কারণে তারা গায়েবি মামলায় উল্লিখিত ৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। আরো নেতাকর্মীদের বাড়িতে অভিযান চালিয়েছে বলেও তিনি অভিযোগ করেন।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, হয়রানি করার উদ্দেশে কারো বাড়িতে অভিযান চালানো হয়নি। নাশকতার মামলার আসামি হিসেবে রাতে বিএনপির সাত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

এরা হলেন বগুড়া জেলা বিএনপির সহ-সভাপতি ডা. মামুনুর রশিদ মিঠু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন, শহরের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আকতারুজ্জামান নান্টু, ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, ১৯ নম্বর ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, বিএনপি কর্মী দেওয়ান রাশেদ হিরা ও আলমগীর হোসেন।



About

Popular Links