Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

দুই সহোদরের মৃত্যু: রিমান্ডে পেস্ট কন্ট্রোল কোম্পানির চেয়ারম্যান-এমডি

৮ জুন সকালে টাঙ্গাইল ও ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়

আপডেট : ০৮ জুন ২০২৩, ০৭:৩৪ পিএম

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার এক বাসায় পোকা মারার ওষুধের বিষক্রিয়ায় দুই সহোদর ভাইয়ের মৃত্যু হয়। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় পেস্ট কন্ট্রোল সার্ভিস কোম্পানির চেয়ারম্যান ও এমডিকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৮ জুন) শুনানি শেষে এ আদেশ দেন ঢাকা মহানগর হাকিম মাহবুব আহমেদ। রিমান্ডে যাওয়া দুজন হলেন- ডিসিএস অরগানাইজেশন লিমিটেডের চেয়ারম্যান আশরাফুজ্জামান ও এমডি ফরহাদুল আমিন।

বৃহস্পতিবার দুই আসামিকে মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) রফিকুল ইসলাম আসামিদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদের আদালত এ আদেশ দেন।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই রণপ কুমার ভক্ত।

এর আগে, ৮ জুন সকালে টাঙ্গাইল ও ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বাসায় ছেটানো কীটনাশকের বিষক্রিয়ায় দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় সোমবার টিটু মোল্লা নামে পেস্ট কন্ট্রোল প্রতিষ্ঠানের এক কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন সকালে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে চায় ভাটারা থানা পুলিশ। আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

About

Popular Links