Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

নড়াইলে পথসভায় পিঠা দিয়ে ‘জামাই’ মাশরাফিকে বরণ!

'আদরের জামাই' এলাকায় গেলে তার মুখে পিঠা তুলে দেন শাশুড়িরা

আপডেট : ২৫ ডিসেম্বর ২০১৮, ০৭:৪৮ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী মাশরাফি বিন মুর্তজার নির্বাচনী প্রচারণায় এলাকার জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন, তার নির্বাচনী প্রচারণার ব্যয় বহন- এসব এখন সবারই জানা। একটু পরে হলেও নিজের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন নড়াইল এক্সপ্রেস। আর তাতে দেখা গেছে এলাকার জনগণের আগ্রহ আর নিরন্তর ভালোবাসার বহিঃপ্রকাশ।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে নিজ নির্বাচনী এলাকার দিঘলিয়া ইউনিয়নের সারোল এলাকায় পথসভায় গেলে সেখানে এক অভূতপূর্ব দৃশ্যের অবতারণা হয়। বলে রাখা ভাল, ওই এলাকাতেই তার শ্বশুড়বাড়ি। আগে থেকেই জামাইয়ের আগমনের খবর জেনে তার জন্য পিঠা তৈরি করে রেখেছিলেন এলাকার নারীরা। 'আদরের জামাই' এলাকায় গেলে তার মুখে পিঠা তুলে দেন শাশুড়িরা।

এদিন মাশরাফির নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন স্ত্রী সুমনা হক সুমি। লোহাগড়া উপজেলার এড়েন্দা, বসুপটি, রায়গ্রাম, কলাগাছি সহ কয়েকটি এলাকায় গণসংযোগ করেন তিনি।

সকাল ১১ টা থেকে শুরু করে পাঁচটি ইউনিয়নে গণসংযোগ করেন মাশরাফি। বিকালে দিঘালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভা করে আবার নড়াইল সদরে ফিরে স্থানীয় সুধীজনের সাথে মতবিনিময় করেন তিনি।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের হয়ে সাতক্ষীরা-২ আসন থেকে নির্বাচন করছেন মাশরাফি বিন মুর্তজা। মাত্র তিন দিন আগে নিজ নির্বাচনী এলাকায় গিয়ে একটানা গণসংযোগ শুরু করেন তিনি। নিজে দেরি করে প্রচারণা শুরু করলেও নড়াইল এক্সপ্রেসের জন্য প্রচারণা শুরু হয়েছে অনেকে আগে থেকেই। তার জন্য ভোট চাইতে দলীয় নেতাকর্মীদের চেয়ে ভক্তদের সংখ্যাই বেশী। এমনকি জেলার বাইরে- বগুড়া, পটুয়াখালী, পিরোজপুর, খুলনা আর গোপালগঞ্জ থেকে উল্লেখযোগ্য সংখ্যক ভক্ত এসে ম্যাশের জন্য ভোট চাইছেন।



About

Popular Links