Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

বোনকে উত্যক্তের প্রতিবাদ করতে গিয়ে প্রাণ হারালেন ভাই

ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর বাজারে এ ঘটনা ঘটে

আপডেট : ০১ জুলাই ২০২৩, ০৯:৩৭ এএম

ফেনীর ছাগলনাইয়ায় বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করতে গিয়ে বখাটেদের হামলায় প্রাণ হারিয়েছেন রবিউল হক সায়েদ (২১) নামে এক তরুণ। এ ঘটনায় জড়িত সন্দেহে ১০ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

শুক্রবার (৩০ জুন) রাতে উপজেলার শুভপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত সায়েদ শুভপুর ইউনিয়নের পূর্ব জয়পুর গ্রামের মানিক মিয়ার ছেলে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) সুদীপ রায় ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. শোয়াইব ইমতিয়াজ নিলয় জানান, হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বোনের অভিযোগ, তার বড় ভাই সায়েদসহ পরিবারের সদস্যরা মিলে শুক্রবার বিকেলে এলাকার শমসের গাজি দীঘিতে ঘুরতে যায়। সেখানে ছবি তোলার সময় কিছু বখাটে তার বোনকে উত্ত্যক্ত করে। এ ঘটনায় ভাই সায়েদ প্রতিবাদ করলে ১০-১২ জন বখাটে তাকে মারতে ঘিরে ধরে। সেখান থেকে বাড়ি ফেরার পথে ভুক্তভোগীরা বিষয়টি এলাকার ইউপি সদস্যকে জানান। বিষয়টি নিয়ে শালিসের জন্য ইউপি সদস্য ওই বখাটেদের ডেকে আনেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে রাতে শুভপুর বাজারে আমার সায়েদকে ছুরি দিয়ে আঘাত করে।

ওসি সুদীপ রায় জানান, এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। মামলার প্রস্তুতি চলছে।

About

Popular Links