Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: সিইসি নয়, ড.কামালের পদত্যাগ করা উচিত

‘যার পদত্যাগ চাইলেন তার সাথে কেন বৈঠক করতে গেলেন?’

আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৮, ০২:২৭ পিএম

বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ড. কামাল হোসেনের মুখের বিষ ফরমালিনের চেয়েও ভয়ংকর। সিইসির পদত্যাগ নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে আপনার পদত্যাগ করা উচিত। বুধবার কুমিল্লা চৌদ্দগ্রামের মিঞাবাজারে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ প্রসঙ্গে ড. কামাল হোসেনের দাবির প্রেক্ষিতে এসব বলেন ওবায়দুল কাদের । 

ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘যার পদত্যাগ চাইলেন তার সাথে কেন বৈঠক করতে গেলেন?’ তিনি আরও বলেন,‘৩০ তারিখে মানুষ নৌকায় ভোট দিবে। কারণ এই নৌকা এবং জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও শান্তি রক্ষার সরকার। দেশে নৌকা বিকল্প হচ্ছে পেট্টোল বোমা, শিক্ষা প্রতিষ্ঠান পুড়ানো, বাস-ট্রাকে আগুন, মানুষ পুড়িয়ে মারা এবং সড়কের গাছ কেটে সড়ক অবরোধ করা।জননেত্রী শেখ হাসিনার বিকল্প হচ্ছে মানুষ হত্যা করা, চুরি, ডাকাতি, ধর্ষণসহ দেশে বিভীষিকাময় পরিবেশ সৃষ্টি করা।’

নির্বাচনী জনসভায় প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা-১১ আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও রেলপথ মন্ত্রী মুজিবুল হক। চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুস ছোবহান ভুইয়া হাসানের সভাপতিত্বে জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শাহজালাল মজুমদার, কাশিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন প্রমুখ। 



About

Popular Links