Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

বন্ধুর বিয়েতে বেড়াতে গিয়ে হাওড়ে ডুবে দুইজনের মৃত্যু, বর হাসপাতালে

বন্ধুর বিয়ের দাওয়াতে কিশোরগঞ্জ যান ঢাকার তেজগাঁওয়ের দুই যুবক

আপডেট : ০৪ জুলাই ২০২৩, ০৯:৪৪ পিএম

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় হাওড়ে ডুবে দুই তরুণের মৃত্যু হয়েছে। মৃত শরফুদ্দিন রাফু (২৪) এবং লিমন ইসলামের (২৩) বাড়ি ঢাকার তেজগাঁও এলাকায়। তৌকির নামে এক বন্ধুর বিয়ের অতিথি হয়ে ওই এলাকায় গিয়েছিলেন তারা। এ ঘটনায় তৌকিরও আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে উপজেলার গুণধর ইউনিয়নের গুন্দর হাওড়ে নামলে তলিয়ে যান তিনজনই। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, সোমবার তৌকিরের বিয়ের অনুষ্ঠান ছিল। মঙ্গলবার পাশের গ্রামে তার মামাবাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। বেলা ১২টার দিকে গুন্দর হাওড়ে গোসল করতে নেমে তলিয়ে যান তৌকির, শরফুদ্দিন ও লিমন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাফু ও লিমনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তৌকির কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় গুণধর ইউনিয়ন পরিষদ ১ নম্বর ওয়ার্ডের সদস্য দীন ইসলাম বলেন, “পাশের গ্রামে তৌকিরের বাড়ি। মামা মানিক মিয়ার বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়েছিল। দুপুরে হাওড়ে গোসল করতে নেমে দুর্ঘটনার শিকার হন তারা।”

About

Popular Links