Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

গোপালগঞ্জে ট্র্যাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ৪

অ্যাম্বুলেন্সটি রোগী নিয়ে খুলনা থেকে ঢাকায় যাচ্ছিল

আপডেট : ০৬ জুলাই ২০২৩, ১০:১৯ এএম

গোপালগঞ্জে এস্কেভেটরবাহী ট্র্যাক (লোবেট) ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।

বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার চাচানিয়াকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহতরা সবাই অ্যাম্বুলেন্সের আরোহী ছিলেন বলে ধারণা করা হচ্ছে।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইাসলাম জানান, অ্যাম্বুলেন্সটি রোগী নিয়ে খুলনা থেকে ঢাকায় যাচ্ছিল। চাচানিয়াকান্দি এলাকায় বিপরীত দিক থেকে আসা লোবেটের সঙ্গে রোগীবাহী যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। লোবেটটি গোপালগঞ্জ সদরের ঘোনাপাড়ায় যাচ্ছিল। 

সংঘর্ষে যান দুটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে। ঘটনাস্থল থেকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে দুইজন ও হাসপাতালে আনার পর আরও দুইজনের মৃত্যু হয়। আহত তিনজন ওই হাসপাতালেই চিকিৎসাধীন।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল জরুরি বিভাগের চিকিৎসক জুয়েল সরকার বলেন, দুইজন হাসপাতালে আনার আগে এবং দুইজন হাসপাতালে আসার পর মারা যান। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

About

Popular Links