Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

মুন্সিগঞ্জে ঘুমন্ত যুবককে কুপিয়ে হত্যা

‘কিছুদিন আগে মিজান ভোটার আইডি কার্ড করার জন্য ঢাকা থেকে গ্রামে আসেন। কে জানত তার আর ঢাকায় ফেরা হবে না’

আপডেট : ০৫ এপ্রিল ২০২২, ০৭:৫৯ পিএম

মুন্সিগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ঘুমন্ত অবস্থায় মিজান হোসেন (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আব্দুর রহমান নামে আরেক যুবক আহত হয়েছেন।

সোমবার (৪ এপ্রিল) রাত ২টার দিকে সদর উপজেলার ঢালিকান্দি গ্রামের একটি আলু ক্ষেতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে মিজান ও আব্দুর রহমান আলু পাহারা দিতে ক্ষেতের পাশেই ঘুমানোর ব্যবস্থা করেন। রাত ২টার দিকে সেখানে হামলা চালায় প্রতিপক্ষ মিজিকান্দি এলাকার শুভ মিজিসহ চার-পাঁচজন। হামলাকারীরা মিজানকে কুপিয়ে জখম ও আব্দুর রহমানকে পিটিয়ে আহত করেন। এসময় আব্দুর রহমান দৌড়ে‌ প্রাণে বাঁচলেও ঘটনাস্থলেই মিজানের মৃত্যু হয়।

নিহতের খালাতো বোন রেহানা বলেন, কিছুদিন আগে আলু গাছ পরিচর্যা নিয়ে মিজানের সঙ্গে শুভ মিজির কথা কাটাকাটি হয়। এরপর থেকে তাদের মধ্যে বিরোধ চলছিল।

তিনি বলেন, সোমবার রাত দেড়টার দিকে আব্দুর রহমানের কান্না-চিৎকারে আমাদের ঘুম ভেঙে যায়। ঘর থেকে বেরিয়ে দেখি তার মাথা ও নাক-মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। সে জানায়, শুভ মিজিরা তাদের ওপর হামলা করেছে। এরপর ঘটনাস্থলে গিয়ে মিজানের লাশ দেখতে পাই।

নিহতের বাবা মো. আলী আকবর‌ বলেন, “মিজান মূলত পরিবার নিয়ে ঢাকায় বসবাস করতো। কিছুদিন আগে সে ভোটার আইডি কার্ড করার জন্য গ্রামে আসে। কে জানত তার আর ঢাকায় ফেরা হবে না। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই।”

সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজিব খান বলেন,  নিহতের লাশ উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, ধারালো ছুরির আঘাতে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্তরা পলাতক রয়েছেন। তাদের আটক করার চেষ্টা চলছে।

About

Popular Links