Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা শিশু নিহত, গ্রেপ্তার ৩

 প্রধান আসামিসহ বাকিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে

আপডেট : ১৪ এপ্রিল ২০২২, ০৮:০৪ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জে সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা ৩ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (১৩ এপ্রিল) বিকেলে উপজেলার মালেকার বাপের দোকান এলাকায় ওই শিশুকে গুলি করে সন্ত্রাসীরা। এ ঘটনায় বুধবার রাত থেকে বৃহস্পতিবার পর্যন্ত অভিযান চালিয়ে ঘটনার তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার এ ঘটনায় মামলা করেন নিহত শিশুর খালু হুমায়ুন কবির। বেগমগঞ্জ থানায় করা এ মামলায় উপজেলার হাজীপুর এলাকার রিমন বাহিনীর রিমনকে প্রধান আসামি করা হয়েছে।

ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের অনলাইন সংস্করণে প্রকাশিত এক প্রতিবেদনে এ খবর জানানো হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রনি বলেন, ‘‘শিশুটির খালু হুমায়ুন কবির বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে ১৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০-১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত কোম্পানীগঞ্জ ও বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান থেকে মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করেছে। প্রধান আসামিসহ বাকিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।’’

এর আগে বুধবার বিকেলে বেগমগঞ্জের ১৪ নম্বর হাজীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মালেকার বাপের দোকান এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসী মাওলানা আবু জাহের (৪০) এবং তার কোলে থাকা শিশু তাসফিয়া আক্তার জান্নাতকে সন্ত্রাসী রিমন ও তার লোকজন এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে জাহেরের শরীরে এবং তাসফিয়ার মাথা চোখ, মুখ ও পিঠে গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়।

About

Popular Links