Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

নরসিংদীতে পাওনা টাকা চাওয়ায় ‘চড়’, ব্যবসায়ীর মৃত্যু

স্থানীয় পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো. ইউসুফ আলী বলেন, ‘চড় দেওয়ার পর তিনি সম্ভবত স্ট্রোক করেছেন। চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়’

আপডেট : ২২ এপ্রিল ২০২২, ০২:০১ পিএম

নরসিংদীর রায়পুরায় পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের চড় খেয়ে ধন মিয়া (৫৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এ তথ্য জানায় অনলাইন গণমাধ্যম ঢাকা পোস্ট।

ধন মিয়া রায়পুরার বটতলীকান্দি গ্রামের বাসিন্দা ও মৌসুমি ফলের ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়রা জানান, বটতলীকান্দি গ্রামে দীর্ঘদিন ধরে বর্তমান ইউপি চেয়ারম্যান জাকির হোসেন রাতুল ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাতে সাবেক চেয়ারম্যানের সমর্থক ধন মিয়া বর্তমান চেয়ারম্যানের সমর্থক লিটনের দোকানে খেজুর বিক্রির পাওনা টাকা চাইতে যান। কিন্তু লিটনকে না পেয়ে তার ভাই হারুন মিয়া ও দোকানের কর্মচারী মাইন উদ্দিনের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে হারুন ধন মিয়াকে চড় দিলে ঘটনাস্থলেই তিনি অজ্ঞান হয়ে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো. ইউসুফ আলী বলেন, “চড় দেওয়ার পর তিনি সম্ভবত স্ট্রোক করেছেন। চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।”

About

Popular Links