Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছিনতাইকারী ধরতে চলন্ত ট্রেন থেকে চবি ছাত্রীর লাফ

শাটল ট্রেন থেকে নন্দিতাকে লাফ দিতে দেখেছিলেন ষোলশহর রেলওয়ে পুলিশের কনস্টেবল রফিকুল ইসলাম

আপডেট : ২৪ এপ্রিল ২০২২, ১১:৩৮ পিএম

শাটল ট্রেনে করে ক্যাম্পাসে যাচ্ছিলেন  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। হঠাৎ এক যুবক তার মোবাইল ফোন ছিনতাই করে পালাচ্ছিলেন। ছিনতাইকারীকে ধরতে ওই ছাত্রীও ট্রেন থেকে লাফ দেন। কিন্তু তাকে ধরতে পারেননি।

রোববার (২৪ এপ্রিল) সকাল আটটার দিকে চট্টগ্রাম নগরীর বটতলী এলাকায় এ ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে দৈনিক প্রথম আলোর অনলাইন সংস্করণ।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম নন্দিতা দাশ। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটে প্রথম বর্ষে পড়েন।

তিনি জানান, বটতলী থেকে ট্রেন ছাড়ার পাঁচ মিনিট পর ২০-২২ বছর বয়সী এক যুবক তার হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে যান। এরপর ওই যুবককে ধরার জন্য তিনিও ট্রেন থেকে লাফ দেন। তখন অবশ্য ট্রেনের গতি বেশি ছিল না। কিন্তু তিনি ছিনতাইকারীকে ধরতে পারেননি।

নন্দিতা আরও জানান, তার আজ পরীক্ষা ছিল। নেমে যাওয়ার সময় তার ব্যাগ ট্রেনেই ছিল। পরে একজন পথচারীর কাছ থেকে ১০০ টাকা নিয়ে তিনি বাসে করে ক্যাম্পাসে পৌঁছান।

শাটল ট্রেন থেকে নন্দিতাকে লাফ দিতে দেখেছিলেন ষোলশহর রেলওয়ে পুলিশের কনস্টেবল (এটিএসআই) রফিকুল ইসলাম। তিনি অন্য আরেকটি বগিতে ছিলেন। তিনি বিষয়টি রেলওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর শহিদুল ইসলাম বলেন, “ছিনতাইয়ের বিষয়টি জানার পর রেলওয়ে পুলিশকে অবহিত করা হয়েছে।”

ছিনতাইকারীকে ধরার চেষ্টা চলছে বলে জানিয়েছেন রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন।

About

Popular Links