Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

চাঁদপুরে বড় ভাইয়ের লাশ দেখে ছোট ভাইয়ের মৃত্যু

পরে মারা যাওয়া ব্যক্তি কোনো রোগে ভুগছিলেন কি-না, তা জানাতে পারেননি স্বজনরা 

আপডেট : ০৪ মে ২০২২, ০৭:০০ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জে বজ্রপাতে নিহত বড় ভাইয়ের মরদেহ দেখে সহ্য করতে না পেরে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে।

বুধবার (৪ মে) সকালে উপজেলার ফরিদগঞ্জ পৌরসভায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, ফরিদগঞ্জ পৌর এলাকার ওয়ালী উল্যা ডাক্তার বাড়ির তারেকুল ইসলাম (২৬) ও তার ছোট ভাই সোহেল হোসেন (২৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে তারেকুল ইসলাম বাড়ির পশ্চিম পাশে নিজেদের মাছের ঘেরে যান। সকাল সাড়ে ৮টার দিকে বজ্রপাতে তিনি নিহত হন। স্থানীয় লোকজন মরদেহ উদ্ধার করে নিয়ে আসছিলেন। এ সময় তার ছোট ভাই সোহেল হোসেন সেখানে যান। বড় ভাইয়ের মরদেহ দেখে সোহেল হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন। এরপর ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতদের স্বজনদের বরাতে হাসপাতালের চিকিৎসক মোজাম্মেল হোসেন বলেন, “বড় ভাই বজ্রপাতে মারা গেছেন। তার মরদেহ দেখতে গিয়ে ছোট ভাইও মারা যান। তবে তিনি কোনো রোগে ভুগছিলেন কি-না, সেটি তার স্বজনরা জানাতে পারেননি। হাসপাতালে আনার পর দুজনকেই মৃত পাওয়া যায়। মরদেহ দুটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।”

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, “পুলিশ দুজনের মরদেহ উদ্ধার করেছে। তবে স্থানীয় জনপ্রতিনিধি ও তার স্বজনরা ছোট ভাই সোহেলের স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ কারণে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। তবে ময়নাতদন্তের জন্য তারেকুল ইসলামের লাশ চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।”

About

Popular Links