Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

পদ্মা সেতু উদ্বোধন: নেতাকর্মীদের ‘সাবধানে’ থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর

মির্জা আজম বলেন, প্রধানমন্ত্রী আপনাদের শোনাতে একটি মেসেজ দিয়েছেন। আমি পড়ে শোনাচ্ছি। প্রধানমন্ত্রী বলেছেন, সবাই যেন সাবধানে চলাফেরা করে

আপডেট : ০৮ জুন ২০২২, ০৪:৩৫ পিএম

পদ্মা সেতু উদ্বোধনের দিন আওয়ামী লীগের নেতাকর্মীদের “সাবধানে চলাফেরা” করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীকে উদ্ধৃত করে বুধবার (৮ জুন) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দক্ষিণাঞ্চলের জনপ্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভায় এই নির্দেশনার কথা জানান ক্ষমতাসীন দলটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

প্রধানমন্ত্রীর ওই নির্দেশনাবার্তা অনুষ্ঠানে পড়ে শোনান মির্জা আজম। তিনি বলেন, “প্রধানমন্ত্রী আপনাদের শোনাতে একটি মেসেজ দিয়েছেন। আমি পড়ে শোনাচ্ছি। প্রধানমন্ত্রী বলেছেন, ‘সবাই যেন সাবধানে চলাফেরা করে। গাড়ি যেন ওভাটেক না করে। ভলান্টিয়ার সক্রিয় থাকবে। ষড়যন্ত্র তো আছেই। কোনো দুর্ঘটনা আনন্দ মাটি করে দিতে পারে। সাবধানে থাকতে হবে’।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলার দলের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় সেতুমন্ত্রী বলেন, “অনেক ঘটনা ঘটছে। পদ্মা সেতুর উদ্বোধনকে সামনে রেখে অনেকে ষড়যন্ত্র করছে। এমনকি উদ্বোধনের দিন একটা ঘটনা ঘটানোর জন্য অনেকে কিন্তু মরিয়া হয়ে চেষ্টা করছে। সবাইকে সতর্ক থাকতে হবে। যাতে শত্রু ভেতরে ঢুকে কোনও ধরনের অন্তর্ঘাত করতে না পারে। এই কথাটা বলার জন্য বিশেষ করে আমি আপনাদের সামনে এসেছি। সবাই সেদিন সুশৃঙ্খল পরিবেশ বজায় রাখবেন।”

উল্লেখ্য, পদ্মা নদীর বুকে নিজস্ব অর্থায়নে ৩০ হাজার কোটি টাকায় ৬.১৫ কিলোমিটার দীর্ঘ এই সেতুর কাজ ২০১৫ সালের ডিসেম্বরে উদ্বোধন করেছিলেন শেখ হাসিনা। নির্মাণকাজ শেষে আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী এই সেতু উদ্বোধন করবেন।

About

Popular Links