Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

মোটরসাইকেলকে ‘সাইড না দেওয়ায়’ ট্রাক থামিয়ে চালককে কুপিয়ে হত্যা

সাইড দেওয়ার পরিস্থিতি না থাকায় সাইড দিতে দেরি হলে দলটি কাভার্ডভ্যানের গতিরোধ করে। এ নিয়ে কথা-কাটাকাটি শুরু হলে একপর্যায়ে চালক গোলাম মোস্তফাকে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়

আপডেট : ২০ জুন ২০২২, ০৯:২৯ পিএম

দিনাজপুরের বিরল উপজেলায় ব্যস্ততম সড়কে সাইড দেওয়াকে কেন্দ্র করে প্রকাশ্যে গোলাম মোস্তফা (২৫) নামে এক কাভার্ডভ্যান চালককে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত গোলাম মোস্তফার বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ওলিপুর গ্রামে। তিনি একটি বহুজাতিক ব্যবসাপ্রতিষ্ঠানের কাভার্ডভ্যান চালক হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (২০ জুন) বেলা ৩টার দিকে উপজেলার ধুকুরঝাড়ী পিপল্যা এলাকায় এই ঘটনা ঘটে। বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোমবার ঠাকুরগাঁওয়ের হরিপুর এলাকায় পণ্য সরবরাহ করে কাভার্ডভ্যান নিয়ে দিনাজপুর শহরে ফিরছিলেন গোলাম মোস্তফা ও তার সহকারী আমিনুর রহমান। বেলা ৩টার দিকে উপজেলার ধুকুরঝাড়ী পিপল্যা এলাকায় পৌঁছালে তিনটি মোটরসাইকেলে করে সাত থেকে আটজনের একটি “সন্ত্রাসী দল” তাদের কাছে সাইড চায়। কিন্তু সাইড দেওয়ার পরিস্থিতি না থাকায় সাইড দিতে দেরি হলে দলটি কাভার্ডভ্যানের গতিরোধ করে। এ নিয়ে কথা-কাটাকাটি শুরু হলে একপর্যায়ে চালক গোলাম মোস্তফাকে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক গোলাম মোস্তফাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মামুন জানান, ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্তক্ষরণে গোলাম মোস্তফার মৃত্যু হয়।

পুলিশ কর্মকর্তা ফখরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারে ইতোমধ্যে পুলিশি অভিযান শুরু হয়েছে।

About

Popular Links