Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘কুঁড়েঘরের’ তাশরিফ ২৪ ঘণ্টায় বন্যার্তদের জন্য যোগালেন কোটি টাকা

‘প্রতিদিন আড়াই হাজার পরিবারের পাশে থাকব। আর আমরা সিলেট থেকে দূরবর্তী এলাকার মানুষের পাশে দাঁড়াব। আমাদের টিমের সদস্য রয়েছে দুই শতাধিক’

আপডেট : ২২ জুন ২০২২, ১০:৪৮ পিএম

“কুঁড়েঘর” ব্যান্ডের তরুণ গায়ক তাশরিফ খান বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য সহায়তা চেয়ে ফেসবুক লাইভ করেছেন। তার সেই আহ্বানে গত ২৪ ঘণ্টায় এক কোটি টাকার বেশি সংগ্রহ হয়েছে বলে তিনি জানিয়েছেন।

এ বিষয়ে বুধবার (২২ জুন) তাশরিফ খান দৈনিক পত্রিকা প্রথম আলোকে বলেন, “এবার আমরা ১ কোটি ১০ লাখের মতো টাকা দিয়ে ১০ হাজারের বেশি পরিবারের পাশে দাঁড়াব। আগে আমরা শুকনো খাবার দিয়েছি। এবার চাল–ডালসহ সব ধরনের খাবার দেব। আগামী চার দিন ধরে চলবে আমাদের এই সহায়তা। প্রতিদিন আড়াই হাজার পরিবারের পাশে থাকব। আর আমরা সিলেট থেকে দূরবর্তী এলাকার মানুষের পাশে দাঁড়াব। যেখানে এখনও হয়তো ত্রাণসহায়তা পৌঁছায়নি। আমাদের টিমের সদস্য রয়েছে দুই শতাধিক। সবাই রাতদিন কাজ করছেন।”

তিনি আরও বলেন, “আমরা প্রথম দিকে এক লাখ দুই লাখ করে ১৬ লাখ টাকা অনুদান পেয়েছিলাম। এই টাকা দিয়ে তিন হাজারের মতো পরিবারের পাশে দাঁড়িয়েছি। কিন্তু আমরা একটা অথই সাগরে পড়ে গিয়েছিলাম। এই বিপদে কী করা যায়। আমাদের আরও টাকা দরকার। পরে অনুদান চেয়ে আবার লাইভ করি। দেশের মানুষ আমাদের ওপর বিপুল সাড়া দেন। এবার ২৪ ঘণ্টার মধ্যে আমরা অভাবনীয়ভাবে এক কোটি টাকার বেশি অনুদান পেয়েছি।”

২০১৭ সাল থেকে নিয়মিত মৌলিক গান করছেন তাশরিফ। তার প্রকাশিত গানের সংখ্যা ৯০টির মতো। তার “আমি মানে তুমি”, “ব্যাচেলর”, “তাইতো আইলাম সাগরে”, “ময়নারে”সহ বেশ কিছু গান জনপ্রিয়তা পেয়েছে।

About

Popular Links