Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় ২ গরু ব্যবসায়ী নিহত

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, বাসটি আটক করা হয়েছে। চালক, সুপারভাইজার ও চালকের সহকারী পলাতক আছেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে

আপডেট : ০২ জুলাই ২০২২, ০৪:৪৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া-চরখালী মহাসড়কের তুষখালী গুচ্ছগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীর মিয়া (৫৫) ও হিরু সিকদার (৫০) নামে দুজন গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

শনিবার (২ জুলাই) দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর মিয়া উপজেলার উত্তর সোনাখালী গ্রামের বাসিন্দা এবং হিরু সিকদার বাবুরহাট গ্রামের বাসিন্দা। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা পাথরঘাটাগামী বনফুল পরিবহন নামের একটি বাস মঠবাড়িয়া-চরখালী মহাসড়কের তুষখালী গুচ্ছগ্রাম সংলগ্ন জমাদ্দার বাড়ির সামনে একটি টমটম গাড়িকে ওভারটের করে। এ সময় টমটমের সঙ্গে বাসটির পেছনের অংশে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই টমটমে থাকা দুজন গরু ব্যবসায়ী নিহত হন। পরে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে থানায় নেয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল বলেন, “বাসটি আটক করা হয়েছে। চালক, সুপারভাইজার ও চালকের সহকারী পলাতক আছেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।”

About

Popular Links