Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

পদ্মা সেতুর সৌন্দর্য উপভোগ করাতে ৯৯৯ টাকার ভ্রমণ প্যাকেজ চালু হচ্ছে আজ

বাংলাদেশ পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক জানান, মূলত পদ্মা সেতু কেন্দ্রিক পর্যটন পরিচালনায় বেসরকারি খাতকে উৎসাহিত করতে করপোরেশন এই ট্যুরের আয়োজন করেছে

আপডেট : ২২ জুলাই ২০২২, ১২:০০ পিএম

পদ্মা সেতুতে ৯৯৯ টাকায় সাশ্রয়ী মূল্যে চালু হচ্ছে ভ্রমণ প্যাকেজ। শুক্রবার (২২ জুলাই) বিকেল সাড়ে তিনটায় আগারগাঁওতে অবস্থিত পর্যটন ভবন থেকে চালু হবে এই প্যাকেজ। প্রতি শুক্রবার ও শনিবার নিয়মিত চলবে এটি।

এই ভ্রমণ প্যাকেজটির উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। প্যাকেজটি পরিচালনা করবে পর্যটন করপোরেশনের ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইন্সটিটিউট।

এই ভ্রমণের মাধ্যমে পর্যটকেরা দিন, সন্ধ্যা ও রাতের আবহে পদ্মা সেতুর সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক (জনসংযোগ) জিয়াউল হক ইংরেজি সংবাদমাধ্যম বিজনেস স্টান্ডার্ডকে বলেন, “ট্যুরিস্ট প্রতি প্যাকেজের মূল্য ৯৯৯ টাকা। এর মধ্যে দুটি স্ন্যাক্স থাকবে। একটি স্ন্যাক্স গাড়িতে এবং অন্যটি সেতু পার হওয়ার পর গন্তব্যস্থানে দেওয়া হবে। প্রতি বাসে ২৮ জন করে যেতে পারবেন। শুক্রবারের প্রথম ট্রিপের সব টিকিট বুকিং হয়ে গেছে। এরপরের শুক্রবারেরও বেশ কিছু টিকিট বুক হয়ে গেছে।”

তিনি জানান, মূলত পদ্মা সেতু কেন্দ্রিক পর্যটন পরিচালনায় বেসরকারি খাতকে উৎসাহিত করতে করপোরেশন এই ট্যুরের আয়োজন করেছে।

পর্যটন করপোরেশনের প্রেস রিলিজে বলা হয়েছে, “পদ্মা সেতু চালুর মাধ্যমে দেশের দক্ষিণাঞ্চলসহ সমগ্র বাংলাদেশের পর্যটন শিল্পের উন্নয়নের অবারিত দ্বার খুলেছে। ইতোমধ্যে পদ্মা সেতুর দুই পাড়ে এবং দক্ষিণাঞ্চলে পর্যটকদের ঢল নেমেছে। দেশি-বিদেশি পর্যটকদের এ চাহিদার ভিত্তিতে পর্যটন করপোরেশন আয়োজন করছে সাশ্রয়ী মূল্যে অর্ধদিবস পদ্মা সেতু ভ্রমণ প্যাকেজ।”

About

Popular Links