Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে চলন্ত বাসে নারীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

পুলিশ বলছে, গণধর্ষণের পরে ওই নারীকে বাস থেকে ফেলে দেওয়া হয়েছিল

আপডেট : ০৭ আগস্ট ২০২২, ০৬:৩৮ পিএম

গাজীপুরের শ্রীপুরে বাসে এক নারীকে গণধর্ষণের ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২টায় ওই নারীর স্বামীকে বাস থেকে জোরপূর্বক নামিয়ে দিয়ে তাকে ধর্ষণ করে অভিযুক্তরা।

শনিবার (৭ আগস্ট) শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজিজুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। অভিযুক্তদের পরিচয় এখনও জানা যায়নি। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে শনিবার শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার ওসি (তদন্ত) আজিজুর রহমান জানান, শুক্রবার রাত ১১টার দিকে গাজীপুর থেকে ময়মনসিংহের উদ্দেশে তাকওয়া পরিবহনের বাসে ওঠেন ভুক্তভোগী নারী ও তার স্বামী। গাজীপুরের চান্দনা চৌরাস্তায় পৌঁছে সব যাত্রীকে নামিয়ে দিয়ে ওই নারী ও তার স্বামীকে নিয়ে শ্রীপুরের মাওনার দিকে যাত্রা করে বাসটি।

তিনি বলেন, ‘‘রাত ২ টার দিকে বাসটি মাওনা চৌরাস্তা পৌঁছার আগেই ওই নারীর স্বামীকে জোর করে নামিয়ে দেওয়া হয়। ওই ব্যক্তি ঘটনাটি শ্রীপুর থানা পুলিশকে জানালে তারা খোঁজ নিতে থাকে। পরে বাসটি মাওনা উড়াল সেতুর নিচ দিয়ে ইউ টার্ন নিয়ে আবার গাজীপুরের দিকে রওনা দেয়।’’

ওসি জানান, উল্লিখিত সময়ের মধ্যে গাজীপুরের রাজেন্দ্রপুরে আসে বাসটি। এর মধ্যে বাসে থাকা পাঁচজন তাকে ধর্ষণ করে। পরে তাকে রাজেন্দ্রপুরের কোনো এক জায়গায় তাকে নামিয়ে দিয়ে অভিযুক্তরা গাজীপুরের দিকে চলে যায়।’’

তিনি ঘটনাস্থলে নিকটবর্তী জয়দেবপুর থানায় গিয়ে বিষয়টি জানান।

ঘটনার সময় ওই নারীর মোবাইল ফোন ও টাকা ছিনতাই করা হয় বলেও জানা গেছে।

About

Popular Links