Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু: ফার্মগেটে অবরোধ তুলে নিলো সহপাঠীরা

সড়ক দুর্ঘটনায় ঢাকা বিজ্ঞান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আলী হোসেন নিহত হওয়ার ঘটনায় বিচারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষার্থীরা

আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৮ পিএম

সড়ক দুর্ঘটনায় ঢাকা বিজ্ঞান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আলী হোসেন (১৬) নিহত হওয়ার ঘটনায় বিচারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। দুই ঘণ্টা বিক্ষোভের পর তারা বিক্ষোভ তুলে নিয়েছে।

সোমবার (১২ সেপ্টেবর) দুপুর ১২টার দিকে রাজধানীর ফার্মগেট এলাকা অবরোধ করে তারা বিক্ষোভ করে। রবিবার গাড়ির ধাক্কায় নিহত হয় আলী হোসেন।

এ সময় শিক্ষার্থীরা “উই ওয়ান্ট জাস্টিস” এবং “আমার বন্ধু কবরে, খুনিরা বাইরে কেন”সহ বেশ কয়েকটি স্লোগান দেয়। 

নিহত শিক্ষার্থীর বাবা আজমির মাতবর জানান, সকাল সাড়ে ৭টার দিকে তেজগাঁওয়ের বাংলাদেশ সরকার (বিজি) প্রেসের সামনে দ্রুতগামী গাড়িটি আলীকে তার কোচিং ক্লাসে যাওয়ার সময় ধাক্কা দেয়, এতে তিনি গুরুতর আহত হন। 

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, গুরুতর আহত শিক্ষার্থীকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার শাহেদ আলম মাসুদ সংবাদমাধ্যমকে বলেন, “রবিবার রাস্তা পার হওয়ার সময় বিজি প্রেসের সামনে গাড়ির চাপায় তেজগাঁও সরকারি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী আলী হোসেন মারা যায়। এই ঘটনায় তার সহপাঠীরা সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে।”

এ ঘটনায় সোমবার সকালে আশুলিয়ার বিশ মাইল এলাকা থেকে জিয়াউল হক (৫০) নামে অভিযুক্ত মাইক্রোবাসটির চালককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার এইচ. এম আজিমুল হক।

তিনি বলেন, “সোমবার সকালে আশুলিয়ার বিশ মাইল এলাকা থেকে মাইক্রোবাসটির চালককে গ্রেপ্তার করা হয়। মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে।”

About

Popular Links