Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

তালাবন্ধ ঘরে ৫ দিন আগের অর্ধগলিত লাশ

লক্ষ্মীপুরের পুলিশ সুপার বলেন, গলায় কাপড় পেঁচানো অবস্থায় দুজনের লাশ খাটের ওপর পড়ে ছিল। মৃতদেহ অনেকটাই গলে গেছে। ধারণা করা হচ্ছে, চার থেকে পাঁচ দিন আগে শ্বাসরোধ করে কেউ তাদের হত্যা করেছে

আপডেট : ১৮ অক্টোবর ২০২২, ০৩:৪৭ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচরে একটি তালাবন্ধ ঘর থেকে এক দম্পতির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এটিকে হত্যাকাণ্ড বলে সন্দেহ করছে তারা।

সোমবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সদর উপজেলার শাকচর ইউনিয়নের উত্তর শাকচর গ্রামের ১ নম্বর ওয়ার্ডের ছৈই মিঝি বাড়ির আবু ছিদ্দিক (৭৩) ও তার স্ত্রী আতরের নেছা (৬২)।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, “গলায় কাপড় পেঁচানো অবস্থায় দুজনের লাশ খাটের ওপর পড়ে ছিল। মৃতদেহ অনেকটাই গলে গেছে। চার থেকে পাঁচ দিন আগে শ্বাসরোধ করে কেউ তাদের হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।”

নিহত আবু ছিদ্দিকের ভাতিজা আবদুল হান্নান জানান, আবু ছিদ্দিকের কোনো সন্তান নেই। তিনি আবুধাবী প্রবাসী ছিলেন। প্রায় ১৫ বছর ধরে তিনি বাড়িতে আছেন। আবদুর রহিম নামের তাদের একটি পালক ছেলে আছে। সে বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতেই থাকে। কয়েক বছর থেকে পালক ছেলের আবু ছিদ্দিকের  সম্পর্ক ভালো যাচ্ছিলো না।

তিনি বলেন, “রাতে ঘর থেকে দুর্গন্ধ বের হলে তাদের মৃত্যুর বিষয়টি লোকজন জানতে পারে। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে ঘর থেকে তাদের গলিত লাশ দেখতে পায়।”

শাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহফুজুর রহমান বলেন, “বৃদ্ধ দম্পতির গলিত মৃতদেহ খাটের ওপর পড়ে ছিল। ধারণা করা হচ্ছে, কেউ ঘরে প্রবেশ করে তাদের হত্যা করে পালিয়ে যায়।”

পুলিশ সুপার বলেন, “বাড়ির গেটে তালা এবং দরজা ভেতর থেকে আটকানো থাকলেও ছাদের দরজা খোলা পাওয়া গেছে। ঘর থেকে কোনো জিনিসপত্র খোয়া গেছে কিনা দেখা হচ্ছে।”

সিআইডির সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। হত্যাকাণ্ডের কারণ তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

About

Popular Links