Wednesday, June 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

শুক্রবার আলাদা করে পড়ানোর নামে ছাত্রীকে ধর্ষণ, কারাগারে মাদ্রাসাশিক্ষক

অভিযুক্ত মাদ্রাসাশিক্ষক ওই ছাত্রীকে বলেন, তুমি পড়ালেখায় অনেক পিছিয়ে আছো। এখন থেকে প্রতি শুক্রবার তোমাকে আলাদা করে পড়াবো

আপডেট : ২৮ অক্টোবর ২০২২, ০৭:০২ পিএম

কুমিল্লার মুরাদনগর ‍উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাজ্জাদ হোসেন সাজু (৩৯) নামে এক মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ অক্টোবর) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

সাজ্জাদ হোসেন সাজু খুলনার দৌলতপুর থানার মহেশরপাশা গ্রামের বাসিন্দা এবং উপজেলার পাহাড়পুর ইউনিয়নের একটি মাদ্রাসার সহকারী শিক্ষক।

বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার।

ওসি জানান, মামলার পর বৃহস্পতিবার রাতে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রের বরাতে সংবাদমাধ্যমটি জানায়, গত আগস্ট থেকে সাজুর কাছে ১২ জনের একটি ব্যাচের সঙ্গে গণিত ও ইংরেজি বিষয়ে প্রাইভেট পড়তে যায় ‍ওই ছাত্রী। কিছু দিন পর সাজু তাকে বলেন, “তুমি পড়ালেখায় অনেক পিছিয়ে আছো। এখন থেকে প্রতি শুক্রবার তোমাকে আলাদা করে পড়াবো।”

ওই শিক্ষার্থী প্রাইভেট পড়তে গেলে সেপ্টেম্বরে তাকে ধর্ষণ করেন সাজু। সর্বশেষ ২১ অক্টোবর ফোন করে প্রাইভেট পড়তে ডেকে নেন। সেদিন তাকে আবারও ধর্ষণ করেন। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা করেন।

About

Popular Links