Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাবার কর্মস্থলে ধর্ষণের শিকার কিশোরী

এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদি হয়ে একটি মামলা করেছেন

আপডেট : ০৪ জানুয়ারি ২০১৯, ০৭:৪৯ পিএম

কুমিল্লার লাকসামে বাবার কর্মস্থলে এক কিশোরীকে (১৬) ধর্ষণের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতে উপজেলার কৃষ্ণপুর গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় শুক্রবার (৪ জানুয়ারি) ওই কিশোরীর বাবা বাদি হয়ে লাকসাম থানায় একটি মামলা করেছেন। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নির্যাতিতা কিশোরীর বাবা বেশ কিছুদিন ধরে কৃষ্ণপুর এলাকায় তাজুল ইসলাম মজুমদারের মাছের পুকুরে পাহারাদারের কাজ করেন। পুকুরের পাশেই পরিবার নিয়ে থাকেন তারা। গত ৩ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে তাজুল কৌশলে ঘরের উত্তর দিকে নির্জন এলাকায় নিয়ে কিশোরীকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর মা হোসনে আরা বেগম ঘুমিয়ে ছিলেন এবং বাবা পুকুর পাহারায় ব্যস্ত ছিলেন। 

রাতে ওই কিশোরীর ভাই বাড়িতে ফিরে ঘটনা শুনে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করলে তাদের মধ্যে বাকবিতণ্ডা থেকে একপর্যায়ে ধস্তাধস্তি হয়। অভিযুক্ত তাজুল ইসলাম মজুমদার কৃষ্ণপুর এলাকার মৃত আবু তাহের মজুমদারের ছেলে।

এদিকে, শুক্রবার (৪ জানুয়ারি) স্থানীয় উত্তরদা ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদকে ঘটনাটি জানানো হলে তিনি আইনি আশ্রয় নেওয়ার পরামর্শ দেন। পরে কিশোরীর বাবা আবুল কাশেম খান বাদি হয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করেন। 

ইতোমধ্যে লাকসাম থানা পুলিশ অভিযান চালিয়ে তাজুল ইসলাম মজুমদারকে গ্রেফতার করেছে।

এ বিষয়ে লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, নির্যাতিতা কিশোরীর শারীরিক পরীক্ষাসহ ঘটনাটি তদন্ত করা হচ্ছে। অভিযুক্ত তাজুল ইসলাম মজুমদারকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে কুমিল্লা আদালতে পাঠানো হবে।

About

Popular Links