Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাগেরহাটে ‘আসামিপক্ষের হামলায়’ গণধর্ষণ মামলার সাক্ষী নিহত

নিহত শামীম হাওলাদার গত ২৫ জুলাই বাগেরহাট সদর মডেল থানায় হওয়া একটি গণধর্ষণ মামলার সাক্ষী ছিলেন। তিনি  বাগরেহাটের বড় বাঁশবাড়িয়া এলাকার ইউসুফ হাওলাদারের ছেলে

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ১২:১৬ পিএম

বাগেরহাটে প্রতিপক্ষের মারধরে শামীম হাওলাদার (৩৬) নামে গণধর্ষণ মামলার এক সাক্ষীর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গতকাল সন্ধ্যায় সোয়া সাতটার দিকে বাগেরহাট সদর উপজেলার বড় বাঁশবাড়িয়া এলাকায় তার ওপর হামলার ঘটনা ঘটে।

নিহত শামীম হাওলাদার গত ২৫ জুলাই বাগেরহাট সদর মডেল থানায় হওয়া একটি গণধর্ষণ মামলার সাক্ষী ছিলেন। তিনি বড় বাঁশবাড়িয়া এলাকার ইউসুফ হাওলাদারের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গণধর্ষণ মামলার আসামিদের নিকট আত্মীয় ফিরোজ হাওলাদারসহ কয়েকজন শামীমের ওপর হামলা করেন। এতে শামীম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের পরিদর্শক এসএম আশরাফুল আলম ঢাকা ট্রিবিউনকে বলেন, “বাগেরহাট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।”

About

Popular Links