Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারায়ণগঞ্জে হঠাৎ রাতে অগ্নিসংযোগ-ককটেল বিস্ফোরণ

স্থানীয়রা জানান, সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ‘মুক্তির দাবিতে স্লোগান’ দিয়ে একদল যুবক মশাল মিছিল বের করে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করে

আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১১:৫৩ এএম

“খালেদা জিয়ার মুক্তির দাবিতে” নারায়ণগঞ্জের তিনটি স্থানে মশাল মিছিল, টায়ারে অগ্নিসংযোগ এবং ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। একদল যুবক হঠাৎ এমন তৎপরতা চালিয়েছে; ফলে এলাকায় জনসাধারণের ভেতর আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বুধবার (৩০ নভেম্বর) রাতে নারায়ণগঞ্জ শহর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে এসব ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার “মুক্তির দাবিতে স্লোগান” দিয়ে একদল যুবক মশাল মিছিল বের করে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করে। এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। এতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাময়িক যান চলাচল ব্যাহত হয়। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল জানান, শহরের বঙ্গবন্ধু সড়কের পপুলার গলি, সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকা এবং ফতুল্লার সস্তাপুর এলাকায় এই ধরনের ঘটনা ঘটেছে।

তিনি বলেন, “যুবকেরা মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করে ককটেল বিস্ফোরণ করেছে। আতঙ্ক সৃষ্টি ও জানমালের ক্ষতি করার জন্য অগ্নিসংযোগ করেছে। এই ঘটনা তদন্ত করে দেখা হবে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

About

Popular Links