Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

যশোরে কাভার্ডভ্যান চাপায় বাবা-ছেলেসহ নিহত ৫

শুক্রবার সকাল সাড়ে ৭টায় মণিরামপুরের বেগারীতলায় এই দুর্ঘটনা ঘটে

আপডেট : ০২ ডিসেম্বর ২০২২, ১১:১৮ এএম

যশোরের মণিরামপুর উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় বাবা-ছেলেসহ পাঁচ জন নিহত হয়েছেন। 

নিহতরা হলেন- মণিরামপুর উপজেলার টুনিঘরা গ্রামের হাবিবুর রহমান (৪০) ও তার ছেলে তাহসিব হোসেন (৭), একই গ্রাসের শামসুর রহমান (৫৫) ও তার ভাইপো তৌহিদুর রহমান (৩৮) এবং জয়পুর গ্রামের জিয়াউর রহমান (৩৫)।

শুক্রবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় উপজেলার বেগারীতলায় এই দুর্ঘটনা ঘটে। মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ৮টার দিকে যশোর থেকে সাতক্ষীরাগামী একটি কাভার্ডভ্যান যশোর-মনিরামপুর সড়কের ব্যাগারিতলা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় কাভার্ডভ্যানটি রাস্তার পাশে হোটেল, চায়ের দোকানসহ অন্তত দশটি দোকানে ধাক্কা দেয়। এতে চায়ের দোকান ও হোটেলে নাস্তা করতে আসা এবং পথচারী মিলে পাঁচজন মারা যান।

মণিরামপুর ফায়ার স্টেশনের অফিসার প্রণব কুমার বিশ্বাস জানান, সাড়ে ৭টার দিকে হাবিবুর রহমান নাস্তা করার জন্য তার ছেলেকে নিয়ে হোটেলে ঢুকতে সড়কে ওঠেন। এ সময় দ্রুতগতিতে আসা সাতক্ষীরাগামী একটি কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে সড়কের পাশের হোটেলে ঢুকে পড়ে। সেখানে আরও তিন জনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। চালককে পাওয়া যায়নি। লাশ উদ্ধার করা হয়েছে।

ওসি শেখ মো. মনিরুজ্জামান বলেন, “কাভার্ডভ্যানটি রাস্তা ছেড়ে অন্তত ১০টি দোকানে আঘাত করেছে। এতে পাঁচজন প্রাণ হারান। নিহতদের মধ্যে বাবা-ছেলেও আছে।”

About

Popular Links