Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

কানাডিয়ান ইউনিভার্সিটি ও ইংলিশ অলিম্পিয়াডের মধ্যে সমঝোতা চুক্তি

‘কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভায় যাতায়াতের জন্য চট্টগ্রাম জেলা থেকে ৫০টি বাস নিয়েছিল পুলিশ। তবে সেগুলো জনসভায় মানুষ আনা নেওয়ায় ব্যবহৃত হয়। এছাড়া গাড়ির মালিকদের যথাযথ খরচ দেওয়া হয়নি’

আপডেট : ১৫ জানুয়ারি ২০২৩, ০৭:৪৭ পিএম

কানাডিয়ান ইউনিভার্সিটি অফ বাংলাদেশ ও ইংলিশ অলিম্পিয়াডের মধ্যে একটি সমঝোতা চুক্তি সই হয়েছে।

রবিবার (১৫ জানুয়ারি) রাজধানীর প্রগতি সরণীতে কানাডিয়ান ইউনির্ভাসিটির মূল ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা সমঝোতা স্মারকে সই করেন। 

কানাডিয়ান ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক  এবং ইংলিশ অলিম্পিয়াডের প্রতিষ্ঠাতা আমান সুলাইমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির মাধ্যমে ইংলিশ অলিম্পিয়াডে অংশগ্রহণকারী এবং ক্যাম্পাস অ্যাম্বাসাডররা সব সিইউবি প্রোগ্রামে টিউশন ফিতে সাধারণ ছাড়ের বাইরে আরও ৫% ছাড় পাবেন। এছাড়াও ইংলিশ অলিম্পিয়াডের থিয়েটার রাউন্ডে অংশগ্রহণকারীরা সকল সিইউবি

প্রোগ্রামের টিউশন ফিতে সাধারণ ছাড়ের বাইরে আরও ১০% ছাড় পাবেন। পাশাপাশি গ্র্যান্ড ফাইনালিস্ট এবং ইংলিশ অলিম্পিয়াডের ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটররা সিইউবির সব প্রোগ্রামের টিউশন ফিতে সাধারণ ছাড়ের বাইরে আরও ১৫% ছাড় পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের প্রফেসর মুহাম্মদ রিদওয়ানুল হক ও কানাডিয়ান বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও স্কুল অব আর্টস-এর ডিন এ এস এম সিরাজুল হক, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক এস এম আরিফুজ্জামান এবং প্রধান সমন্বয়ক মোহাম্মদ আফিজুর রহমান।

About

Popular Links