Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

লাখো মানুষের অংশগ্রহণে সৈয়দ আশরাফের দ্বিতীয় জানাজা সম্পন্ন

বাদ আছর বনানী কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে

আপডেট : ০৬ জানুয়ারি ২০১৯, ০৪:০১ পিএম

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় জানাজায় ছিল লাখো মানুষের উপস্থিতি। রবিবার (৬ জানুয়ারি)প্রথম জানাজা শেষে দুপুর পৌনে ১টায় তার মরদেহ হেলিকপ্টারে করে কিশোরগঞ্জে নেওয়া হয়। এরপর কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী শোলাকিয়া ঈদগাহ ময়দানে তাঁর দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, বাংলাদেশের জাতীয় সংসদের সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপনসহ হাজারো জনতা।

এর আগে তাঁর প্রথম জানাজার জন্য সকাল সাড়ে ৯টার দিকে তার মরদেহ সম্মিলিত সামরিক হাসপাতালের হিমাগার থেকে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় আনা হয়। সেখানে আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতাকে গার্ড অব অনার প্রদান করা হয়। রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

তৃতীয় জানাজার জন্য তাঁর মরদেহ হেলিকপ্টারযোগে ময়মনসিংহে নিয়ে যাওয়ার কথা রয়েছে। সেখানে আঞ্জুমান ঈদগা ময়দানে তৃতীয় নামাজে জানাজা শেষে মরদেহ ঢাকায় নিয়ে আসা হবে। বাদ আছর বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

About

Popular Links